শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

মহাদেবপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৪ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর মহাদেবপুরে পারিবারিক কলহের জের ধরে ছালমা খাতুন (৪০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত গৃহবধূ উপজেলার এনায়েতপুর ইউনিয়নের কালুশহর মন্ডলপাড়া গ্রামের আবু তালেবের দ্বিতীয় স্ত্রী। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। রাত ৮টায় এ রিপোর্ট লেখার সময় পুলিশ ঘটনাস্থলে তদন্ত করছিলেন।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, আবু তালেবের প্রথম পক্ষের ছেলে কাজল (১৮) প্রতিবেসী প্রবাসী হারুনের স্ত্রী সাদিয়া খাতুনের সাথে পরকিয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার কাজলের সৎ মা ছালমা খাতুন সাদিয়া খাতুন ও তার পরিবারের সদস্যদের কাজলের সাথে সম্পর্ক রাখতে নিষেধ করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে উঠেন। এরই জের ধরে শুক্রবার দুপুওে সাদিয়া, তার শাশুড়ি ফরিদা বেগম, ভাসুর ফারুক হোসেন, কালুশহর শাহ পাড়ার ফারুক শাহের স্ত্রী বৃষ্টি খাতুন, নতুন পাড়ার জাইদুল ইসলামের স্ত্রী বর্ষা খাতুন, জিল্লুর রহমানের স্ত্রী আছমা খাতুনসহ আরো অনেকে ছালমা খাতুনের উপর চড়াও হয়। তারা ছালমা খাতুনকে এলোপাথারী মারপিট করে, মাথার চুল ছিড়ে নেয় ও ইট দিয়ে মাথায় আঘাত করে।
মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকেলে তার মৃত্যু হয়। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com