রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

কাশিমপুরে এশিয়ান টিভি’র প্রতিনিধি আমজাদের চাঁদাবাজিতে অতিষ্ট সাংবাদিক সহ এলাকাবাসী

সিমা জাহান সাথী:
  • আপডেট সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬৮ জন দেখেছেন

সিমা জাহান সাথী:

 

গাজীপুর মহানগরীর ২নং ওয়ার্ড এর লোহাকৈর মাদিনাতুল উলুম মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে নির্মম নির্যাতনের ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে কাশিমপুর প্রেসক্লাবের স্বৈরাচারী সভাপতি মোঃ আমজাদ হোসেন নিজ ক্লাবের সদস্য ও বিভিন্ন সাংবাদিকদের বিরুদ্ধে নির্যাতনকারী মাদ্রাসা কর্তৃপক্ষের সাথে আঁতাত করে বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন ভুক্তভোগী সাংবাদিকগণ সহ এলাকাবাসী । 

 

রবিবার ২৪ সেপ্টেম্বর দুপুরে গাজীপুর জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে কাশিমপুর প্রেসক্লাবের ভুক্তভোগী সাংবাদিকগন এ মানববন্ধন ও প্রতিবাদ সভা শেষে জেলা প্রশাসক এবং গাজীপুর মেট্রপলিটন পুলিশ কমিশনার সহ ভিভিন্ন দপ্তরে স্বারক লিপি প্রদান করেন । 

 

 

এসময় ভুক্তভোগী কাশিমপুর প্রেসক্লাবের বর্তমান কমিটির সদস্য ও সাধারণ সদস্য এবং ভুক্তভোগী সাংবাদিকরা বলেন, কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন কাশিমপুর প্রেসক্লাবে একক আধিপত্য বিস্তার করার জন্য এবং নিজের অপকর্ম ঢাকার জন্য ক্লাবের সদস্য ও বিভিন্ন সংবাদকর্মীদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজের আইডি থেকে একটি সিসি টিভির ফুটেজকে বিভিন্নভাবে কেটে প্রচার করায় তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। কাশিমপুরে এশিয়ান টিভি’র প্রতিনিধি আমজাদের চাঁদাবাজিতে অতিষ্ট সাংবাদিক সহ এলাকাবাসী। স্বৈরাচারী এশিয়ান টিভির প্রতিনিধি আমজাদ হোসেন এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীও জানান তারা।

 

এসময় কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য বাংলা টিভির কাশিমপুর প্রতিনিধি হাসান সরকার বলেন, গত ১৭ সেপ্টেম্বর কাশিমপুর ২ নং ওয়ার্ড এর লোহাকৈর এলাকার মদিনাতুল উলুম মাদ্রাসার সহকারী শিক্ষক একটি সাত বছরের শিশুকে নির্মম ভাবে শারীরিক নির্যাতন করে মাথায় তুলে আছাড় মারে। এতে সে বাচ্চাটি মারাত্মক ভাবে আহত হয় এবং তাকে গাজীপুর শহিদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেই তথ্য সংগ্রহ করতে গেলে শিক্ষক শামীম পুলিশের কথা শুনে পালিয়ে যেতে চাইলে তাকে ধমক দিয়ে বাসানো হয়। পরে কাশিমপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে। এই ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য মাদ্রাসা কর্তৃপক্ষের সাথে গোপন আঁতাত করে কাশিমপুর প্রেসক্লাবের সদস্য ও অন্যান্য সাংবাদিকদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে অপপ্রচার করে কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন । তার এধরণের স্বৈরাচারী কর্মকাণ্ডের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

তিনি আরও বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে কাশিমপুর প্রেসক্লাবে সভাপতি মোঃ আমজাদ হোসেন আমাদের মান সম্মান’কে নষ্ট করে একটি মামলাও করেছেন বলে জানতে পারি। তার এধরণের স্বৈরাচারী কর্মকাণ্ডের জন্য আমরা বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার কাছে অনুরোধ করছি ঘটনার সততা যাচাই করে দোষীব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য এবং দেশের সকল সাংবাদিক ভাই বোনদের কাছে এধরণের স্বার্থলোভী, দুর্নীতিবাজ, চাঁদাবাজ সাংবাদিক আমজাদ হোসেন এর বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান জানাচ্ছি।

 

এসময় উপস্থিত ছিলেন, কাশিমপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসান সরকার, বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম শাহীন, সহ- সাংগঠনিক সম্পাদক মোত্তাকিম সিকদার রাজীব, কার্যকরী সদস্য মানসুরা আক্তার কাকলি, সদস্য মোঃ আসিফ, মোঃ ইউসুফ আলী খানসহ প্রমুখ। 

 

এছাড়া আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু, বিল্লাল হোসেন সাজু, জামাল আহমেদ, শাহাজুদ্দিন আহমেদ সুমন, রবিউল হোসেন, সেকেন্দার আলী, এম এ আজিজ, নাসির উদ্দিন, বিপ্লব হোসেন ফারুকসহ গাজীপুর জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com