শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

নগরকান্দায় বাড়িতে ডেকে নিয়ে মারপিট,চোর অপবাদ দিয়ে পুলিশের হাতে সোপর্দ 

লিয়াকত হোসেন ফরিদপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১৫০ জন দেখেছেন

লিয়াকত হোসেন ফরিদপুর জেলা প্রতিনিধি:

 

 

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ভাড়া বাড়িতে ডেকে নিয়ে হৃদয় (২২) নামে এক যুবক কে পিটিয়ে গুরুতর জখম করে, ৪ মে বৃহস্পতিবার বিকালে এঘটনা ঘটে।

 

উপজেলার লস্কারদিয়া ইউনিয়ন এর জুঙ্গুরদী গ্রামের মৃত মজিবর শেখ এর ছেলে হৃদয় শেখ কে ছাগলদি গ্রামের বক্কার এর ছেলে আসিফ ও তার শ্যালক আব্দুল্লাহ নগরকান্দা বাজার থেকে ভাড়া বাসা গার্লস স্কুলের পিছনে নিয়ে তাকে লোহার রোড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে আহত করে।পরে চোর অপবাদ দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। হৃদয় শেখ এর পিতা মজিবর শেখ মারা যাওয়ার পর মানসিক রোগে ভুগছেন হৃদয় শেখ। চিকিৎসার জন্য তার পরিবার রিহাব সেন্টারে ভর্তি করে। রিহাব সেন্টারে তিন মাস থাকার পর অর্থের অভাবে বাড়িতে এনে ডাক্তারী মতে ও কোরআনী মতে তার চিকিৎসা চলছে। বাড়িতেই বন্দী দশায় তার দিন কাটছে। হঠাৎ ৪ মে বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে নগরকান্দা বাজারে গেলে হৃদয়ের খোঁজ জানতে পারে আসিফ। কৌশলে ডেকে নিয়ে তার বাসার কাছে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। হৃদয় কে পিটিয়ে আহত করে চোরের অপবাদ দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

 

এর পুর্বে প্রায় দুই বছর হয় সন্ত্রাসী আসিফ ও তার মামা আব্দুল্লাহ নগরকান্দা বাজারে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে।একই বয়সের যুবকদের মধ্যে শত্রুতার জের হিসাবে একের পর এক এমন ঘটনা ঘটেছে। আসিফ ও তার মামা আব্দুল্লাহ কয়েকজন কে কুপিয়ে পঙ্গু করে দেয় বলে অনেকেই বলেন।হৃদয়ের মা লাভলী বেগম বলেন হৃদয় মানসিক রোগী বাড়িতেই রেখে তার চিকিৎসা চালাচ্ছি, এর আগে তাকে মানসিক চিকিৎসা করিয়েছি টাকার অভাবে ঠিকমতো চিকিৎসা করাতে পারিনি তাই বাড়িতে রেখে তার ঔষধ খাওয়াতে হয়, আমার ছেলে মাথা খারাপ হলেও কারও বাড়িতে জায়না কারো কোন জিনিষপত্র হাত দিয়ে ধরেনা হৃদয়কে ওরা ডেকে নিয়ে মারছে,এর আগেও হৃদয় কে মারছে ঐ আসিফ ও তার মামা আব্দুল্লাহ। খবর পেয়ে হৃদয় কি থানা থেকে বাড়িতে নিয়ে আসে। ডাক্তার দেখিয়ে ঔষধ সেবন চলছে। ঘটনা ঘটিয়ে আসিফ এলাকা থেকে পালিয়ে আছে।এবিষয় মামলা করবেন বলে হৃদয়ের মা লাভলী বেগম বলেন। আসিফের পিতা বক্কার কে বাসায় না পাওয়ায় তার বক্তব্য জানা যায়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com