বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

❝ চাল উত্তলনের খবর জানেন না চেয়ারম্যান, ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যরা ❞ সালথায় চার মাস ধরে ভিজিডির চাল পাচ্ছে না খুশিলা বেগম 

লিয়াকত হোসেন (ফরিদপুর) জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৯৭ জন দেখেছেন

লিয়াকত হোসেন ফরিদপুর জেলা প্রতনিধি

 

ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের দেওয়ালীকান্দা গ্রামের কৃষক মিলন মোল্লার স্ত্রী খুশিলা বেগমের (৪১) নামে চার মাস আগে ভিজিডি কার্ড বরাদ্দ দেওয়া হলেও, এ পর্যন্ত চাল পায়নি উপকারভোগী। তার নামে বরাদ্দকৃত চাল প্রতিমাসে কে বা কারা উত্তোলন করে নিয়ে যাচ্ছেন, তা বলতে পারছেন না ইউপি চেয়ারম্যান, ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য।

 

ঘটনার সত্যতা স্বীকার করে বল্লভদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান শাহিন বলেন, খুশিদা বেগমের নামে বরাদ্দকৃত ভিজিডি চাল বোরকা পড়ে এসে কে বা কারা উত্তোলন করে নিয়ে যায়, তা কিভাবে বলবো। কে উত্তোলন করে নিচ্ছেন, তার সন্ধান মিললে উক্ত চাল দুইজনের মধ্যে ভাগ করে দেওয়া হবে।

 

চেয়ারম্যানের সঙ্গে তাল মিলিয়ে একই কথা বলেন ৪নং ওয়ার্ডের মেম্বার দিদার ফকির এবং সংরক্ষিত মহিলা আসনের মেম্বার সেলিনা বেগম।

 

খুশিলা বেগম বলেন, আমাদের চেয়ারম্যান শাহিনের কাছের লোক দেওয়ালীকান্দা গ্রামের ওবায়দুর মোল্লার ছেলে নাজমুল মোল্লা আমার ছবি ও ভোটার আইডি কার্ডের ফটোকপি নিয়েছিল। কিন্তু সে জানায়, আমার নামে কার্ড বরাদ্দ হয়নি। আমি গোপনে খোঁজ নিয়ে জানতে পারি, আমার নামে কার্ড হয়েছে। তবে চেয়ারম্যান মেম্বারদের কাছে বারবার গিয়েও, এ পর্যন্ত আমি চাল পাইনি। আমার নামে বরাদ্দকৃত চাল চাইলে, চেয়ারম্যান আমার কার্ড বাতিল করার হুমকি দেয়।

 

 

সালথা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভুমি) সালাউদ্দিন আইয়ুবী বলেন, ভুক্তভোগী মহিলা অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com