রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

সিংড়ায় পরকীয়ার প্রেমের টানে গৃহবধূ লাভলী উধাও 

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৯৭ জন দেখেছেন

নাটোরের সিংড়ায় স্বামীর দেওয়া সোনার গহনাসহ বাড়িতে থাকা গহনা ও টাকা নিয়ে বিয়াই এর সাথে পালিয়ে গেছে এক গৃহবধূ।

গত ১৪ অক্টোবর বিকেলে আনুমানিক ৪ টার দিকে সিংড়া উপজেলার বিনগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে। স্ত্রীকে ফিরে আঃ হাকিম বলেন, আমার দেওয়া স্বর্ণালঙ্কার ও টাকা পয়সা নিয়ে গিয়েছে

আমার ভায়রা আফজাল এর সাথে পালিয়ে যায় আমার স্ত্রী লাভলী । আমি আমার স্ত্রীকে ফিরে পেতে চাই। এ ঘটনায় গত মঙ্গলবার (১৮ অক্টোবর ) আঃ হাকিম তাহার স্ত্রী কে নিয়ে আফজাল পালিয়ে নিয়ে যাওয়ার কথা শুনিতে পাইয়া মোকাম নাটোরের আমলী আদালত নং-২,সিংড়ায় একটি মামলা দায়ের করে।

পালিয়ে যাওয়া লাভলী (৩৭) উপজেলার ইটালী ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের মোঃ খয়বর এর মেয়ে ও তার বিয়াই উপজেলার ইটালী ইউনিয়নের সিকি চোওড়া গ্রামের মৃত আলেপ এর ছেলে আফজাল।আফজাল ও লাভলী দুলাভাই শালি ও পরে আফজাল এর ছেলের সাথে মেয়েকে বিয়ে দিয়ে বিয়াই-বিয়ান আফজাল ও লাভলী।

অভিযোগ ও স্থানীয় সূত্র জানায়, সিংড়া উপজেলার খোলাবাড়িয়া গ্রামের খয়বরের মেয়ে লাভলী ‘র সাথে বিনগ্রাম গ্রামের আঃ হাকিম এর কাবিন মুলে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পরে ১৭ দিনের মাথায় বিয়াই আফজাল তাহার বিয়ান লাভলী কে ফুসলাইয়া টাকা পয়সা সোনা গোহনা নিয়ে বের হয়।পরে আফজাল তাহার বিয়ান কে নিয়ে পালিয়ে চলে যায়।

 

স্থানীয় সূত্রে জানা যায়, লাভলী ও আফজাল দুলাভাই শালি থাকা কালিন থেকেই হয়তো এমন কাজ তাহারা করে আসতেছে পরে আবার হলো বিয়াই- বিয়ান।সে স্বামীর সংসার ফেলে বিয়াই আফজাল কে নিয়ে পালিয়েছে ঘটনা সঠিক, অনেক আগে থেকেই হয়তো এদের পরকীয়ার প্রেম।

এলাকাবাসীর দাবি কঠিন শাস্তি ও সুষ্ঠু বিচারের। এদের কারণে আজ সমাজের এই অবস্থা।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com