মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

পুলিশের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

মোঃ শহিদুল ইসলাম
  • আপডেট সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

 

লুৎফুর রহমান রানা মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

আজ (১৮ই ডিসেম্বর) মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বাংলাদেশ পুলিশের মৌলভীবাজার জেলার কৃতি বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

সোমবার সকাল ১১:৩০ ঘটিকায় মৌলভীবাজার পুলিশ লাইন্স এর ড্রিল শেডে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব জনাব সুদর্শন কুমার রায়ের (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) সঞ্চালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) মহোদয়।

অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের হাতে ফুল এবং শুভেচ্ছা উপহার তুলে দেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার)।

মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ডিআইজি (অবঃ) জনাব সৈয়দ বজলুল করিম, বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিদর্শক (অবঃ) জনাব সুলেমান খান, বীর মুক্তিযোদ্ধা উপ-পুলিশ পরিদর্শক (অবঃ) জনাব সত্যেন্দ্র কুমার দাশ প্রমুখ।

পুলিশের এই বীর মুক্তিযোদ্ধাগণ তাদের বক্তব্যে মুক্তিযুদ্ধে তাদের বিভিন্ন অপারেশন এবং ইতিহাসের বিভিন্ন বিষয় তুলে ধরেন। তাঁরা এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য মৌলভীবাজার জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) বলেন, ”মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের অসীম সাহসীকতা এবং রক্তের বিনিময়ে আমরা আজ স্বাধীন। তাঁরা যে স্বপ্নের বাংলাদেশ গড়তে যুদ্ধ করে এই দেশকে স্বাধীন করেছে, সবাই মিলে সেই স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে কাজ করতে হবে।”

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণ ছাড়াও আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোহাম্মদ সারোআর আলম, কোর্ট পুলিশ পরিদর্শক জনাব মোঃ ইউনুস মিয়া, মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ জনাব কে এম নজরুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব মোঃ আশরাফুল ইসলামসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যগণ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com