সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

বাগমারায় নবনির্বাচিত এমপি কালামের শীতবস্তু বিতরণ

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪
  • ৭২ জন দেখেছেন

 

বাগমারা প্রতিনিধিঃ

উত্তরের হিমেল হাওয়ায় উত্তরাঞ্চলে জেঁকে বসেছে শীত। ঠাণ্ডা বাতাসের দাপট আর প্রচন্ড শীতে জনজীবনে নাকাল অবস্থা। শীতের এই তীব্রতায় বেশি কাবু নিম্ন আয়ের মানুষরা।তাহেরপুর পৌরসভা সহ উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থী ও শীতার্ত অসহায় ও দুস্থ মানুষদে মাঝে ৩ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন রাজশাহী-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

রোববার (২১ জানুয়ারী) তাহেরপুর পৌরসভায় উক্ত শীত বস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ কালে অসহায় মানুষের উদ্দেশে নবাগত সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেন, উত্তরাঞ্চলে প্রতিবারের মতো এবার শীত জেঁকে বসেছে। এবারো নিম্ন আয়ের মানুষ গুলো আছে বিপদে। বিত্তবান মানুষদের উচিত এ শীতে সাধারণ অসহায় মানুষের পাশে দাঁড়ানো। বাগমারায় প্রতিবারের ন্যায় এবারও আমি আমার প্রাণ প্রিয় বাগমারাবাসী পাশে ছিলাম আছি ভবিষ্যতেও থাকবো৷ সাধ্যমতো সকল প্রকার প্রাকৃতিক দূর্যোগসহ বাগমারাবাসীর প্রতিটি বিপদে পাশে থাকবো।

এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,
তাহেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বাবুল খাঁ,পৌর নির্বাহী কর্মকর্তা মতলেবুর রহমান,পৌর ইঞ্জিনিয়ার আব্দুল কাদের,যোগীপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল, কাউন্সিলর এরশাদ, কাউন্সিলর শমসের, কাউন্সিলর মিন্টু পিয়াদা সহ সকল কাউন্সিলর ও দলীয় নেতাকর্মী।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com