বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

বাগমারার তাহেরপুরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত গেইটের ব্যানার ছিড়ে ফেলার অভিযোগ

বাগমারা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৭৬৩ জন দেখেছেন

বাগমারা প্রতিনিধিঃ

 

১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের ছবি সম্বলিত জাতীয় শোক দিবসের ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।

রাজশাহীর বাগমারা উপজেলায় তাহেরপুর পৌরসভায় বাগমারা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ,আব্দুর রাজ্জাক বাবুর উদ্যোগে জাতীয় শোক দিবসের গেটের ব্যানার গেইট নির্মান করা হয়। গত সোমবার রাতে একটি পক্ষ সেই ব্যানার গেইট ছিঁড়ে ফেলেছে বলে অভিযোগ করেন বাগমারা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক বাবু।

সরেজমিনে গিয়ে দেখা যায়,১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদ সদস্যের ছবি সম্বলিত শোক ব্যানার দিয়ে তাহেরপুর পুলিশ ফাঁড়ির সামনে গেট নির্মান করা তবে গেইটে ব্যানার ছেঁড়া দেখা যায়।

এ বিষয়ে বাগমারা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক বাবু বলেন, এই গেট রাতের আঁধারে একটি পক্ষ ছিড়ে ফেলেছে আওয়ামী লীগের একটি পক্ষ।শোক দিবসের ব্যানার ছিড়ে ফেলা একটি নেক্কার জনক ঘটনা।আওয়ামী লীগের নাম ব্যবহার করে একটি পক্ষ এ ধরনের অপকর্ম করছে।
তিনি আরও বলেন,২০২১সালে তাহেরপুর পৌর নির্বাচনের পর্বে আমি ব্যানার ও তোরণ নির্মান করেছিলাম কিন্তু তখনও সেসব ব্যানার ও তোরণ ছিঁড়ে ফেলা হয়েছিল।ওই সময়ের ঘটনা ও এবারের জাতীয় শোক দিবসের ব্যানার ছেঁড়ার ঘটনা একই সুত্রে গাঁথা এবং এসব তাদের কাজ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com