মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

বড়াইগ্রামে পুকুর খনন দেখতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নাটোর প্রতিনিধি

সুজন কুমার,নাটোর প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১১৫ জন দেখেছেন

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে ভেকু মেশিন দিয়ে পুকুর খনন দেখতে গিয়ে পানিতে ডুবে জুবায়ের হোসেন (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সাড়ে তিনটার দিকে উপজেলার মৌখাড়া এলকায় এ ঘটনা ঘটে। ওই শিশু উপজেলার মৌখাড়া এলকার মনিরুল ইসলামের ছেলে ও স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্রথম শ্রেনীর শিক্ষার্থী।

শিশুর বাবা মনিরুল ইসলাম বলেন, দুপুর দুইটার দিকে স্কুল থেকে ফিরে বাড়ির পাশে পুকুর খনন করা দেখতে যায় জুবায়ের হোসেন ও লুৎফর রহমানের ছেলে তামজিদ হোসেন (৬)। এক পর্যায়ে তামজিদ হোসেন বাড়ি ফিরে আসলেও জুবায়ের হোসেনকে পাওয়া যায় না। তখন তামজিদের কথামত সোহরাব হোসেনের পুকুর থেকে তাকে উদ্ধার করে স্থানীয় বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত ঘোষনা করে।

তিনি আরো বলেন, সকাল থেকে সন্ধা পর্যন্ত পুুকুর থেকে মাটি কেটে বিক্রয় করা হয়। প্রতিদিনই আমার ছেলেসহ বেশ কয়েকজন শিশু সেটি দেখতে ভিড় জমায়। পুরাতন পুকুর থেকে মাটি কেটে বর্ধিত করার ফলে মাঝখানে কোন পাড় নেই।

পুকুর মালিক সোহরাব হোসেনের ছেলে মরিরুজ্জামান বলেন, আমাদের পুকুরের মাটি রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের সাব-ষ্টেশন বনপাড়াতে নিয়ে যাওয়া হচ্ছে। শিশুটি পানিতে ডুবে মারা গেছে। এখানে পুকুর খনন করার সম্পর্ক নেই।

বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, থানায় কেউ লিখিত অভিযোগ করে নাই। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com