শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

ফরিদপুরে সিএনজি দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য নিহত, আহত ৩ জন

সেক মোহাম্মদ আফজাল, জেলা প্রতিনিধি ফরিদপুর :
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ২১১ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল, জেলা প্রতিনিধি ফরিদপুর :

 

ফরিদপুর বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পুখুরিয়া বাসস্ট্যান্ডে সিএনজিচালিত অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। এছাড়া চালকসহ আরও তিনজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন বলে জানাগেছে। শুক্রবার(১৭ নভেম্বর) ভোর সাড়ে ৫টায়, ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের পুখুরিয়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।
নিহত পুলিশ সদস্যরা হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনস্টেবল নাসির হোসেন। আহত হয়েছেন, কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন ও মিথোয়াইচিং মারমা। আহত অটোরিকশার চালকের নাম তাৎক্ষণিক জানা যায়নি। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উদ্ধার কাজ চালায়। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও ফায়ার সর্ভিস সূত্রে জানা যায়, ফরিদপুরে বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেওয়ার জন্য ভোরে ভাঙ্গা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ফরিদপুর মধুখালির উদ্দেশ্যে রওয়ানা হন পাঁচজন পুলিশ সদস্য। পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। গুরুতর আহত হন চালকসহ আরও তিন পুলিশ সদস্য। বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল ছিল হঠাৎ বিকট শব্দে পুখুরিয়া বাসস্ট্যান্ডে দ্রুতগতির পুলিশ বহনকারী অটোরিকশাটি উল্টে যায়। এ সময় কয়েকজন পুলিশ সদস্য ভেতরে আটকে পড়ে। সিএনজি টি সড়কে ছিটকে পড়েন একজন। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।
স্থানীয়রা মসজিদের ইমাম জানান, হঠৎ বৃষ্টিতে ইট ভাটা ও বাসা বাড়িতে নেওয়া ও হালকা মাটি কাদায় সড়ক পিচ্ছিল ছিল । মহাসড়কে এসব অবৈধ যানে চলাচল সবসময়ই ঝুঁকিপূর্ণ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, ঘটনাস্থলেই দুইজন পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহতদের অবস্থাও গুরুতর

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com