শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

সাপাহারে ট্রাক্টর চাপায় কৃষকের মৃত্যু

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩৪ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর সাপাহারে ট্রাক্টর থেকে পড়ে গিয়ে মোজাম্মেল হক (৫২) নামের এক কৃষকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার বিরামপুর গ্রামের অদুরে রাস্তার মোড় ঘুরতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছে।

পারিবারিক ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকালে সাপাহার উপজেলার আলাদীপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার এর ছেলে মোজাম্মেল হক ওই এলাকার জনৈক দেলোয়ার হোসেন এর একটি ট্রাক্টর ভাড়া করে গ্রামের অদূরে হাপানিয়া মাঠে সরিষা আনতে যায়।

রাস্তায় ট্রাক্টরটি বিরামপুর মোড়ের নিকটে দ্রুত স্পিডে মোড়ে একটি বাঁক ঘুরতি গেলে ট্রাক্টর এর উপরে দাঁড়িয়ে থাকা মোজাম্মেল নিজকে সামলে রাখতে না পেরে ট্রাক্টর হতে উল্টিয়ে নিচে পড়ে যায় এবং ট্রাক্টরের পিছনের চাকা তার বুকের উপর দিয়ে পার হয়ে যায়।

এসময় মোজাম্মেল গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সাপাহার হাঁসপাতালে নিয়ে আসার চেষ্টা করলে রাস্তায় তার মৃত্যু হয়। ঘটনার বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) হাবিবুর রহমান এর সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে বিষয়টি আমরা শুনেছি এবং ঘটনা তদন্তে ফোর্স পাঠিয়েছি। ঘটনার বিষয়ে কাহারো কোন অভিযোগ না থাকায় থানায় কোন মামলা রেকর্ড হয়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com