শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

রাণীনগরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ধোধন করলেন সাংসদ হেলাল

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ১৫০ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

 

‘স্মার্ট লাইভষ্টক স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন নওগাঁ-৬ আসনের সাংসদ মো. আনোয়ার হোসেন হেলাল।
বৃহস্পতিবার (৯ মার্চ) প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এই প্রদর্শনীর আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: কামরুন্নাহার আক্তার। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো: মহির উদ্দিন, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম,

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, বিআরডিবি কর্মকর্তা মাহবুবুর রহমান, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয়, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা শারমিন রুমকি, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবু, প্রমুখ।

দেশব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহের অংশ হিসেবে দিনব্যাপী এই প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩২টি ষ্টলে বিভিন্ন প্রজাতির গবাদি পশু, পাখি, পশু পাখির খাদ্য, দুগ্ধ এবং দুগ্ধজাতীয় খাদ্য প্রদর্শন করা হয়। এদিন বিকেলে সমাপনি অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ী স্টল প্রদানকারী খামারীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়। এসময় প্রদর্শনীতে আগত দর্শনার্থীদের ভিড় ছিলে চোখে পড়ার মতো।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com