শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

মহান বিজয় দিবসে হুইল চেয়ার বিতরণ

আবুহেনা নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৭৯ জন দেখেছেন

আবুহেনা, নিজস্ব প্রতিবেদক:

নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, হিয়ারিং এইড এবং স্মার্ট সাদাছড়ি দেওয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে ১৬ ডিসেম্বর শুক্রবার সূর্য উদয়ের সাথে সাথে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনির সাথে সাথে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে ইউএনও ইকতেখারুল ইসলাম, উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক , ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম ও মমতাজ বেগম এবং আত্রাই থানার পক্ষে ওসি তারেকুর রহমান সরকার শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পণ করেন।

এরপর আত্রাই প্রেসক্লাব, পল্লীবিদ্যুৎ, হাসপাতাল, ফায়ার সার্ভিস, আনছার ভিডিপি, সরকারের বিভিন্ন দপ্তর, আ’লীগ, বিএনপি, বিভিন্ন বাজার বনিক সমিতি,দলিল লেখক সমিতি, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন একে একে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল সারে আট টায় উপজেলা পরিষদ মাঠে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক ,ইউএনও ইকতেখারুল ইসলাম ও ওসি তারেকুর রহমান সরকারকে সঙ্গে নিয়ে কুচকাওয়াজের ছালাম গ্রহন করেন নওগাঁ-৬ আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল।

পরে ইউএনও ইকতেখারুল ইসলাম এর সভাপতিত্বে জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন নওগাঁ-৬ আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল। এসময় সাবেক এমপি ওহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক ,ওসি তারেকুর রহমান সরকার, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম ও মমতাজ বেগম, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাস আলী প্রমুখ বক্তব্য রাখেন।

আ’লীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার বিতরণী শেষে প্রতিবন্ধী অফিসের মাধ্যমে ২০ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার, ৩ জনকে হিয়ারিং এইড এবং ৩ জনকে স্মার্ট সাদাছড়ি দেওয়া হয়।

এছাড়া বিকেলে লেডিস ক্লাবের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা এবং সন্ধায় উপজেলা শিল্পকলা একাডেমি ও স্থানীয় শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com