শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

ময়মনসিংহ জেলা আ’লীগের সভাপতি সম্পাদককে ফুলের শুভেচ্ছা জানালেন বঙ্গবন্ধু সৈনিক লীগ

শিবলি সাদিক, বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১০৩ জন দেখেছেন

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নবনির্বাচিত সভাপতি এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল নির্বাচিত হওয়ায় জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি শিবলী সাদিক খানের নেতৃত্বে পৃথক ভাবে ফুলের শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন।

 

রবিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় কলেজ রোডস্থ নবনির্বাচিত সভাপতি এহতেশামুল আলমকে ফুলের শুভেচ্ছা অভিনন্দন জানানোর সময় উপস্থিত ছিলেন ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম উদ্দিন, ৭৫ বাংলাদেশ এর প্রকাশক ও সম্পাদক, দৈনিক আজকের বসুন্ধরা স্টাফ রিপোর্টার মোঃ মাইন উদ্দিন উজ্জ্বল, আরিফ রব্বানী, কামরুজ্জামান কামরুল, শফি আলম মন্ডল, শাহ আলম প্রমুখ।

 

এর আগে (৩ ডিসেম্বর) সন্ধ্যায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুলকে ফুলের শুভেচ্ছা অভিনন্দন জানানোর সময় উপস্থিত ছিলেন

৭৫ বাংলাদেশ প্রকাশক ও সম্পাদক মোঃ মাইন উদ্দিন উজ্জ্বল, আরিফ রব্বানী, সারোয়ার আলম শাহীন, সোহেল মাজহার, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মনি প্রমূখ।

 

নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, নবনির্বাচিত কমিটির বর্তমান নেতৃত্ব জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ময়মনসিংহ জেলায় ঐক্যবদ্ধভাবে সংগঠনকে গতিশীল করে যে কোন ষড়যন্ত্র মোকাবিলায় কাজ করে যাবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com