রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন

প্যারিসে ওয়ার্ল্ড ফেডারেশন অফ বাংলাদেশী বুড্ডিষ্টস এর সভায় ব্যারিষ্টার জ্যোতির্ময় বড়ুয়া –

হাকিকুল ইসলাম খোকন সিনিয়র প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ৮০ জন দেখেছেন

হাকিকুল ইসলাম খোকন সিনিয়র প্রতিনিধিঃ

 

গত ২৮শে অক্টোবর ২০২৩, শনিবার,ফ্রান্স এর রাজধানী প্যারিসে ওয়ার্ল্ড ফেডারেশন অফ বাংলাদেশী বুড্ডিষ্টস এর উপদেষ্টা বিশিষ্ট মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাক্তার উত্তম বড়ুয়া এবং ইউরোপ সফররত বাংলাদেশের আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আইনবিদ ও ওয়ার্ল্ড ফেডারেশন অফ বাংলাদেশী বুড্ডিষ্টস এর অন্যতম উপদেষ্টা ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া এক সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হন। খবর বাপসনিউজ ।

সাক্ষাৎকার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফ্রান্স সরকারের প্রতিরক্ষা বিভাগের কর্মকর্তা ড: ছন্দা বড়ুয়া, ফ্রান্স প্রবাসী ওয়ার্ল্ড ফেডারেশন অফ বাংলাদেশী বুড্ডিষ্টস এর সিনিয়র সহ সভাপতি উদয়ন বড়ুয়া, সুইজারল্যান্ড প্রবাসী সহ সভাপতি অরুণ জ্যোতি বড়ুয়া, প্যারিসে বসবাসরত যুগ্ন মহাসচিব তাপস বড়ুয়া রিপন, সংগঠনের মানবাধিকার বিষয়ক সচিব স্বদেশ বড়ুয়া, সুমন বড়ুয়া, সুমেন বড়ুয়া এবং শিবলু।

উপদেষ্টাও নেতৃবৃন্দ প্রবারণা পূর্ণিমা উপলক্ষে পারস্পরিক শুভেচ্ছা বিনিময় করেন এবঙ দেশ ও জাতির কল্যাণ কামনা করেন। মতবিনিময় কালে উপদেষ্টা ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া বলেন, ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের উচিৎ দেশের স্থাবর সম্পত্তি সংরক্ষণ করা। যাঁরা দেশের জায়গা জমি বিক্রি করে বিদেশে পারি দিচ্ছে, তাঁরা মূলত রাষ্ট্রহীন জাতিতে পরিনত হতে পারে। উপদেষ্টাবৃন্দ প্রবাসীদের নিজ নিজ ধর্ম এবং দেশীয় কৃষ্টি সংস্কৃতি চর্চার আহ্বান জানিয়ে বলেন, আমাদের প্রবাস প্রজন্মকে মহামতি গৌতম বুদ্ধের ধর্ম এবং শিক্ষায় আলোকিত করতে হবে, যাতে তারা সুখময় জীবন যাপন ও বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় অবদান রাখতে পারে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com