শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

সিরাজুল আলম খান সৃতি পরিষদ ব্রুকলিনের সভা অনুষ্ঠিত

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ১০২ জন দেখেছেন

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ

 

গত ৫ই অক্টোবর ২০২৩,বৃহস্পতিবার , সন্ধ্যা সাড়ে ৭টায় নিউইয়র্ক এর ৪৮৭ ম্যাকডোনাল্ড এভিনিউতে “সিরাজুল আলম খান সৃতি পরিষদ@এর উদ্দোগে ব্রুকলিনে অবস্থানরত অনুসারীদের এক সভা অনুস্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহ সভাপতি ডা: মুজিবুল হক এবং সভা পরিচালনা করেন সংগঠনের সদস্য সচিব শাহাব উদ্দীন। খবর বাপসনিউজ ।
বক্তব্য রাখেন ,,ব্রুকলেনের প্রবিন বাসিন্দা সর্বজনাব জনাব এনামুল হায়দার
মোহাম্মদ নজরুল ইসলাম ,মোহাম্মোদ সোহেল , মোহাম্মদ রাসেদ আহমেদ সংগঠনের যুগ্ম আহবায়ক এডভোকেট মুজিবুর রহমান ,এস,এম নূরুল হক ,সরোয়ার হোসেন ,সুভাস মজুমদার ,লিগেল কনসালটেন্ট মুজিবুর রহমান ,হাজী আনোয়ার হোসেন লিটন ,,সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ,,মো: রফিক উল্লা,মো: নূরুল হুদা ,,মো: আব্দুর রহিম মো: জিয়া আনছারি প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন ,১৯৬২ সাল থেকে নিউক্লিয়াস সৃষ্টির মাধ্যমে স্বাধীনতার স্বপ্ন দ্রষ্টা সিরাজুল আলম খান সহ যারা স্বাধীনতার যুদ্ধের নেতৃত্ব দিয়ে ছিলেন আজ তাদের কর্ম পরিধি পরিচয় ,বিরত্ত্বপূর্ন সংগ্রামের ইতিহাস জাতীর সামনে তুলে ধরা জরুরি। বিশেষ করে সিরাজুল আলম খান একজন তাত্ত্বিক ব্যক্তি হিসাবে তার বহু গেয়ান গর্ভ বই প্রকাশনা যে অ মুল্য সম্পদ হিসাবে জাতির বর্তমান ও ভবিষ্যতে প্রজন্ম ও দেশের কাজে লাগবে। কিন্তু সেগুলোকে সংগ্রহ ও গবেষণার জন্য শিক্ষিত গায়ানী ও গুনি লোকদের দেশে ও বিদেশে কাজে লাগানো উচিৎ। সে লক্ষকে সামনে রেখে সৃতি পরিষদের নিয়োজিত রাখা দরকার। নেতৃবৃন্ধ আরও বলেন
আগামী বিজয় দিবসকে সামনে রেখে একটি সেমিনার আয়োজন ,এবং সফল করার লক্ষ্যে উত্তর আমেরিকায় যারা সিরাজুল আলম খানের চিন্তা ধারায় বিশ্বাসী সবাইকে ঐক্য বদ্ধ একই পতাকা তলে সমবেত করে জাতীর কল্যানে এবং সমস্ত সংকট মোকাবিলার আহবান জানান।
সবাই কে ধন্যবাদ জানিয়ে নৈশভোজের মাধ্যমে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com