শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

নাটোরে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

বেল্লাল হোসেন বাবু, নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ৯৩ জন দেখেছেন

বেল্লাল হোসেন বাবু, নিজস্ব প্রতিবেদক নাটোর:

 

নাটোর শহরের বড়হরিশপুর ও আহমেদপুরে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে এ দুটি ঘটনা ঘটে।

পুলিশ জানায় , শহরের বড় হরিশপুরে মহাসড়ক পার হওয়ার সময় নাটোর থেকে বনপাড়া গামী একটি মাইক্রোবাস হানিফ মিয়া নামে একজন পথচারীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই হানিফ মিয়া মারা যায়। নিহত হানিফ মিয়া(৪৫) শহরের বড় হরিশপুর এলাকার আলী মিয়ার ছেলে।নাটোর থানার ওসি নাসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। অপরদিকে নাটোরের আহমেদপুর প্রেট্টলপাম্পের কাছে একটি দ্রুতগামী ট্রাকের ধাক্কায় একজন ভ্যান আরোহী নারীর মৃত্যু হয়েছে। বেলা পৌনে ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।নিহত ভ্যান যাত্রী পারুল বেগম (৩৫) জেলার বড়াইগ্রাম উপজেলার কাচুটিয়া গ্রামের আব্দুল্লাহর স্ত্রী।

ঝলমলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই ) মুনির হোসেন জানান, পারুল বেগম ব্যাটারি চালিত অটোভ্যানে করে এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। পথে আহম্মদপুর প্রেট্টলপাম্পের কাছে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই পারুল নিহত হন।এসময় ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com