শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

নন্দীগ্রামে প্রধান শিক্ষিকার অপসারণ দাবীতে মানববন্ধন

মোঃ আমিনুল ইসলাম জুয়েল। নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া।
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৯৯ জন দেখেছেন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রামে নামুইট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানারা খাতুন মিরা’র অপসারণ দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মানববন্ধনে প্রধান শিক্ষিকার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ এনে অপসারণের জন্য ৭দিনের আল্টিমেটাম দেয়া হয়।

গতকাল সোমবার দুপুরে পৌর এলাকার নামুইট স্কুল মাঠে গ্রামবাসী ও এসএমসির সদস্যদের ব্যানারে আয়োজিত মানববন্ধনে শতাধিক জনসাধারণ ও শিক্ষার্থীরা অংশ নেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুরশিদুল বারীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহিরুল ইসলাম, স্থানীয় আব্দুল মান্নান, আকবর হোসেন, হেলাল উদ্দিন, ইব্রাহিম আলী, রফিকুল ইসলাম, আশরাফ আলী, মোফাজ্জল হোসেনসহ অভিভাবক ও এসএমসির সদস্যরা।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, প্রধান শিক্ষিকার অন্যায়ের প্রতিবাদ করতে গেলে উল্টো ইভটিজিং মামলা দেওয়ার হুমকি দেয়। এমন শিক্ষিকা থাকলে গ্রামের কেউই তাদের শিশুদের আর স্কুলে পাঠাবেন না। এছাড়াও অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে বিভিন্ন দফতরে অভিযোগ করা হয়েছে বলেও জানান।

উক্ত বিষয়ে প্রধান শিক্ষিকা শাহানারা খাতুন মিরা বলেন, তাদের সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। শিক্ষক-কর্মচারিদের কাজ ফাঁকি দিতে দেইনা, এটাই কি আমার অপরাধ? তারা গ্রামের লোকজনকে উত্তেজিত করেছে, আমার বিরুদ্ধে গত ছয়মাস ধরে ষড়যন্ত্র করছে।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাইয়ুম বলেন, প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ইতিমধ্যে শাস্তিমূলক ব্যবস্থা কার্যকর হয়েছে। তার বদলি প্রক্রিয়াধিন। আমি অনুরোধ করব, কিছু সময় সবাই যেন শান্ত থাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com