শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

বড়াইগ্রামে পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রতিবাদ

মোঃ শহিদুল ইসলাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৯৬ জন দেখেছেন

সুজন কুমার,নাটোরঃ

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পৌর সভার কাউন্সিলর গণ। সোমবার দুপুরে পৌরসভা মিলানায়তনে সকল ওয়ার্ড কাউন্সিলরের ব্যানারে ওই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।
প্যানেল মেয়র কাউন্সিলর শরিফুন্নেছা শিরিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর মোস্তাফিজুর রহমন মাসুদ, আলম হোসেন, আছিয়া বেগম, রাজিয়া বেগমসহ ১১জন কাউন্সিলর।

কাউন্সিলর শরিফুন্নেছা শিরিন লিখিত বক্তব্যে বলেন, পৌরসভার কাউন্সিলর ঈমান আলীকে পৌর মেয়র লাঞ্চিত করেছে এমন অভিযোগ তুলে মানববন্ধন ও সংবাদ সম্মেলনের সংবাদ প্রকাশ করে বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। যা আমাদের দৃষ্টি গোচর হয়েছে। এটি একটি মিথ্যা ও অপবাদমূলক সংবাদ।

তিনি আরও বলেন, পৌর মেয়রের মর্যাদা ক্ষুন্ন করার জন্য একটি স্বার্থন্যাসী মহল এই কাজটি করেছে। ঈমান আলী আওয়ামীলীগের কর্মী নন। তিনি বিএনপির অঙ্গ সংগঠন জাসাসের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক।

মোস্তাফিজুর রহমান বলেন, ঈমান আলী বিএনপি‍র সুপরিচিত কর্মী পৌর এলাকার সবাই জানে। তিনি নিজেকে আওয়ামী লীগের কর্মী দাবী করে মানববন্ধন ও সংবাদ সম্মেলনে মেয়রের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট বক্তব্য দিয়েছেন।

কাউন্সিলর দুলাল হোসেন বলেন, স্থানীয় এমপি‍‍কে খুশী করতে কাউন্সিলর ঈমান আলী এই ঘৃন্য পথ বেছে নিয়েছেন। আমরা সকল কাউন্সিলরগণ এর প্রতিবাদ করছি।

কাউন্সিলর ঈমান আলী বলেন, আমাকে যে কমিটির সাধারণ সম্পাদক বলে দাবী করা হচ্ছে তা আমি জানি না। তফশীল ঘোষনার পর থেকে নৌকা প্রতীকের পক্ষে কাজ করেছি। আমার সাথে যা ঘটে ছিল তার অনেক সাক্ষী রয়েছে।

বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, আমার পৌর পরিষদের ঈমান আলী একজন সদস্য। আমার বিপক্ষে যে অপপ্রচার চালিয়েছে তাতে আমি ক্ষুদ্ধ নই তবে মানসিকভাবে আহত হয়েছি। আশা করি তিনি তার ভুল বুঝতে পারবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com