শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

তানোরে শিশু ওমরের মৃত্যুর দায় নিবে কে ?

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৯৮ জন দেখেছেন

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি :

 

রাজশাহীর তানোরে বেপরোয়া বাইকের ধাক্কায় গুরুত্বর জখম শিশু ওমর হাসপাতালে মারা গেছে। গত ১৪ নভেম্বর সোমবার সকালে গুবিরপাড়া মোড়ে বেপরোয়া বাইকের ধাক্কায় গুরুত্বর জখম হয় ওমর এবং ১৫ নভেম্বর মঙ্গলবার সকালে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

জানা গেছে, গত ১৪ নভেম্বর সোমবার সকালে রিক্সাভ্যানে

কুজিশহর গ্রাম থেকে নানির সঙে শিশু ওমর তার খালার বাড়ি গুবিরপাড়া গ্রামে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গুবিরপাড়া মোড়ে রিক্সাভ্যান থেকে নামামাত্র বিপরীত দিক থেকে বেপরোয়া গতির বাইক তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। তারা বলেন, তানোর পৌর এলাকার ধানতৈড় গ্রামের আলোচিত হাজী শৈয়বের ছেলে মুজাহিদ মোটর বাইক নিয়ে বেপরোয়া গতিতে তানোর থেকে

ধানতৈড় যাচ্ছিলেন। গুবিরপাড়া মোড়ে রাস্তা পার হতে গিয়ে শিশু ওমরের সঙ্গে বাইকের হ্যান্ডেল লাগে, মুজাহিদ ক্ষিপ্ত হয়ে তাকে স্বজরে লাথি মারলে সে ঘুরে বাইকের চাকার নিচে পড়ে। কিন্ত্ত তাকে বাঁচানোর কোনো চেষ্টা না করে চাঁপা দিয়ে মুজাহিদ পালিয়ে যায়। তায় এই মৃত্যুর দায় মুজাহিদ এড়াতে পারে না। নিহত শিশু ওমরের এক স্বজন বলেন, বিচার-সালিস যাইহোক বখাটে মুজাহিদের শাস্তি চাই।

এবিষয়ে মুজাহিদ বলেন, তিনি তানোর থেকে ছেলেকে নিয়ে বাড়িতে আসার পথে গুবিরপাড়া মোড়ে ভ্যান থেকে নেমেই শিশুটি দৌড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের হ্যান্ডেলের সঙ্গে ধাক্কা লাগে। আসলে তার মরন আছে এভাবে তাই মরেছে, মরনে তো কারো হাত নাই। তিনি বলেন, শিশু ওমরের আত্মীয় স্বজনরা এসেছিল। তাদেরকে বলা হয়েছে মামলা করার দরকার নাই লাশ দাফন করেন, ক্ষতিপূরণ হিসেবে দশজনে যেটা বলবে সেটাই করা হবে। এব্যাপারে তানোর থানার অফিসার ইন্চার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, এমন দূর্ঘটনা সম্পর্কে তিনি অবগত নন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com