শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে শিশু নিহত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

কুমিল্লার চৌদ্দগ্রামে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে সৃষ্ট ভয়াবহ অগ্নিকান্ডে ইব্রাহিম খলিল (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার কাশিনগর ইউনিয়নের জয়মঙ্গলপুর গ্রামের সালেহ্ আহমেদের ছেলে। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের মাতম বইছে।

 

জানা গেছে, রোববার (৫ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার জয়মঙ্গলপুর গ্রামে সালেহ্ আহমেদের বসতঘরে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরিত হয়ে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় আগুনের লেলিহান শিখা দেখে ভয়ে ঘরে থাকা শিশু ইব্রাহিম খলিল খাটের নীচে লুকিয়ে পড়ে। এতে বসতঘরটি পুড়ে ছাঁই হয়ে যায় এবং অগ্নিদগ্ধ হয়ে শিশু ইব্রাহিম খলিল নিহত হয়। সংবাদ পেয়ে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে এবং শিশু ইব্রাহিমের মরদেহ উদ্ধার করে।

 

সোমবার দুপুরে তথ্যটি নিশ্চিত করে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা মীর মোহাম্মদ মারুফ বলেন, ‘ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ সময় খাটের নীচ থেকে পুড়ে যাওয়া শিশু ইব্রাহিম খলিলের মরদেহ উদ্ধার করা হয়। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com