সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

উত্তর বন্দর এলাকা নিরাপদ পানি সংকট নিরসনে ইউএনও পরিদর্শন ইছতিয়াক ইমন

চট্রগ্রাম আনোয়ারা উপজেলা প্রতিনিধি আহমদ রেজা
  • আপডেট সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৭৮ জন দেখেছেন

চট্রগ্রাম আনোয়ারা উপজেলা প্রতিনিধি আহমদ রেজা

 

বৈরাগ ইউনিয়ন পরিষদ ২ নং ওয়ার্ড উত্তর বন্দর এলকার ৫০০-৬০০ পরিবারের পানি সংকট। সেই সাথে বন্দরবাসীর হাহাহাকার নেমে এসেছে। নিরাপদ পানি উত্তোলনের সংকটে আজ নির্বাহী অফিসার ইছতিয়াক ইমনের উপস্থিতে পরিদর্শন করেন।
একলাবাসী প্রতিনিধিত্বে ও ১নং বৈরাগ ইউনিয়ের চেয়ারম্যান নোয়াব আলী, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ফরহাদ খান মেম্বার,১,২,৩ ইউ পি মহিলা মেম্বার রুমি আক্তার, সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ী জনাব আক্তার হোসেন চৌধুরী,দিলদার হোসেন চৌধুরী, সমাজ সেবক মামুন খান,বৈরাগ ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আমিন মিয়া,সহ এলাকাবাসীর উপস্থিত ছিলেন।এলাকার পানির দূ্র্ভোগ নিরাসনে এলাকাবাসী পক্ষে ইউপি সদস্য ফরহাদ খান ও রুমি আক্তার সমাজ সেবকরা এক সাথে প্রতিনিধিত্বে টিউবওয়েলের পানি না উঠায় পরিদর্শণ করান। পানি উত্তোলনের জন্য ১০০/১৫০/২০০ ফিট নিচে মিলছে না পানি।

যদি ও বা গত দুই বছর যাবৎ অল্প অল্প পানি মিললে এখন তা ও মিলছে না পানির সংকটে হাহাকার উত্তর বন্দরবাসী। এসবের মুল কারণ বর্তমানে আনোয়ার উপজেলায় মিলকার-খানার ডিপ টিউবওয়েল এর ফলে পানির সংকট দেখা দিচ্ছে পার্শবর্তী এলাকা গুলোতে। বিশেষ করে সিইউএফএল,কাফকো, কেইপিজেড শিল্প কারখানা ইয়াংওয়ান সংস্থার সহ চাইনা জোন ৪০০০/৫০০০ ফিট ডিপ টিউবওয়েলের ক্ষণ্ননের পানির সংকট দেখে দিচ্ছে বলে অভিযোগ ইউপি প্রতিনিধি ও এলাকাবাসীর।তা নিরসনের নির্বাহী অফিসার নিজে উপস্থিত থেকে পর্যাবেক্ষণ করেন বিষয়ে টি নিয়ে তদন্ত করবেন ও যে সব এলাকায় পানি সংকট তা নিরাসনে নিরাপদ পানি ও ডিপ কলের ব্যবস্থা করবেন বলে আশ্বাস জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com