শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জের ফজলুল হকের মেয়ে নিখোঁজ খাদিজাকে উদ্ধারে ওসিকে নির্দেশ দিলেন বিজ্ঞ আদালত

শিবলি সাদিক, বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ১৩২ জন দেখেছেন

ঈশ্বরগঞ্জ উপজেলার চরজিথর গ্রামের ফজলুল হকের মেয়ে খাদিজার ১২ বছর আগে বিয়ে হয় একই উপজেলার দত্তপাড়া গ্রামের মোহাম্মদ আলীর সাথে। দাম্পত্য জীবনে দুটি ছেলে সন্তান রয়েছে তাদের। বিয়ের পর হতে যৌতুকের জন্য নির্যাতন করায় খাদিজা বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ঈশ্বরগজ্ঞ আমতলী আদালতে ১১ ডিসেম্বর/২০২১ সালে ৪৯৯/২১ নং মোকদ্দমা দায়ের করেন।

 

গত (১৩ নভেম্বর ২০২২ইং) তার পিতার ফুফুর বাড়ী যাওয়ার কথা বলে পিত্রালয় থেকে বের হলে খোঁজ নিয়ে জানা যায় খাদিজা সেখানে পৌছে নাই। অনেক খোঁজাখুঁজি করে দত্তপাড়া গ্রামে স্বামী মোহাম্মদ আলীর বাড়ীতে আছে জানতে পেরে সেখানে গেলে মোহাম্মদ আলী এবং তার ভাই সুলতান জানিয়ে দেয় যৌতুকের মামলা প্রত্যাহার করলে মেয়েকে ফেরত দিবে, মামলা তুলে না নিলে খাদিজাকে মেরে ফেলা হবে।

 

খাদিজার পিতা বিজ্ঞ আদালতে ১০০ ধারায় ভিকটিম উদ্ধারের ১২১/২২ নং পিটিশন মোকদ্দমা দায়ের করিলে (২৪ নভেম্বর) বিজ্ঞ বিচারক ভিকটিম উদ্ধারের জন্য ওসি ঈশ্বরগঞ্জ বরাবরে (s/w) সার্চ ওয়ারেন্ট ইস্যু করেন। এখনো ভিকটিম খাদিজা উদ্ধার হয়নি।

 

এব্যপারে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানিয়েছেন বিজ্ঞ আদালতের সার্চ ওয়ারেন্ট মূলে যেখানে তল্লাসি করার কথা সেখানে তল্লাশি করে ভিকটিমকে পাওয়া যায়নি, আমরা আদালতে রিপোর্ট প্রদান করব।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com