মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

র‌্যাব-১২’র অভিযানে ১১ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার; মিনি ট্রাক জব্দ

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি 
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

মোহাম্মদ লুৎফর রহমান লিটন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন বারপুর মৌজাস্থ রংপুর টু বগুড়াগামী মহাসড়কের বগুড়া সিএনজি এন্ড ফিলিং স্টেশনের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১ (এগার) কেজি ৯০০ (নয়শত) গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক

মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক নির্দেশনায় ২৮ ফেব্রুয়ারী র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন বারপুর মৌজাস্থ রংপুর টু বগুড়াগামী মহাসড়কের বগুড়া সিএনজি এন্ড ফিলিং স্টেশনের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১ (এগার) কেজি ৯০০ (নয়শত) গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাহাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ০১ টি মিনিট্রাক এবং ০২ টি মোবাইল জব্দ করা হয়।

 

২। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ আজিজুল ইসলাম (৩০), পিতা- মোঃ একরামুল হক, ২। মোঃ আশরাফুল ইসলাম (২৪), পিতা- মোঃ শামছুল হক, উভয়ের সাং-চরগোকুন্ডা, থানাও জেলা-লালমনিরহাট সদর, লালমনিরহাট।

 

এছাড়াও তাহাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ০১ টি মিনিট্রাক এবং ০২ টি মোবাইল জব্দ করা

 

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে বগুড়া জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

 

৪। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com