রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

ডান্ডাবেড়ি নিয়েই জামাত নেতা বাবার জানাজায় অংশ নিলেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৫৮ জন দেখেছেন

মো.আককাস আলী, নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর মান্দায় হাতকড়া ও ডান্ডাবেড়ি নিয়েই বাবার জানাজায় অংশ নিলেন মাইনুল ইসলাম ওরফে জব্বার (৪৫) নামে এক ছেলে। বাবার মৃত্যু সংবাদ পেয়ে সোমবার বিকেলে জেলা কারাগার থেকে প্যারোলে মুক্তি পেয়ে নিজ বাড়ি নুরুল্যাবাদ ইউনিয়নের নুরুল্যাবাদ (ডাঙ্গাপাড়া) এলাকায় জানাজায় উপস্থিত হন তিনি।

স্থানীয়রা জানান, নাশকতা মামলার আসামী জামায়াত কর্মী মাইনুল ইসলামের বাবা আমির উদ্দিন প্রামাণিক বার্ধক্যজনিত কারণে সোমবার ভোররাতে নিজ বাসভবনে মারা যান। এ সময় মাইনুল ইসলাম নওগাঁ কারাগারে ছিলেন। শেষবার বাবাকে দেখতে ও জানাজায় অংশ নিতে পরিবারের পক্ষ থেকে নওগাঁ জেলা প্রশাসক খালেদ মেহেদী হাসানের কাছে আবেদন করা হয়। এ আবেদনের প্রেক্ষিতে তাকে ৫ঘন্টার জন্য মুক্তি দেয়া হয়েছিল। আদেশের পর সোমবার বিকেলে কড়া পুলিশ পাহারায় নওগাঁ কারাগার থেকে তাকে উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের নুরুল্যাবাদ (ডাঙ্গাপাড়া) গ্রামে নিয়ে আসা হয়। এরপর বিকেল ৫টার দিকে বাবার জানাজায় অংশ নেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্যারোলে মুক্তি পেয়ে বিকেল ৪টার দিকে নিজ বাড়ির পাশে বাবার জানাজাস্থলে উপস্থিত হন মাইনুল ইসলাম। বিকেল ৫টার দিকে হয় জানাজা। বাবার দাফন শেষে আবার কারাগারে নিয়ে যাওয়া হয় তাঁকে। পুরোটা সময় হাতকড়া ও ডান্ডাবেড়ি পরা অবস্থায় ছিলেন মাইনুল ইসলাম।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি গোপন বৈঠকের সময় উপজেলার পশ্চিম নুরুল্যাবাদ হাজীপাড়া গ্রামের মসজিদ থেকে মাইনুল ইসলামসহ জামায়াত-শিবিরের বিভিন্ন পর্যায়ের ১৫জন নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। সেই থেকে মাইনুল ইসলাম নওগাঁ কারাগারে হাজতবাস করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com