শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মামা ভাগ্নেসহ ৩, জন নিহত।

সুইটি আক্তার মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১১২ জন দেখেছেন

সুইটি আক্তার মাদারীপুর

মাদারীপুর মামার সঙ্গে ঘুরতে বের হয়ে বাড়ি ফেরা হলো না মামাসহ দুই ভাগ্নের। মাহিন্দ্র উল্টে সড়ক দুর্ঘটনায় ছিটকে ডোবার পানিতে ডুবে থাকার একঘণ্টা পর মামাসহ দুই ভাগ্নের মৃত্যু দেহ উদ্ধার।
রবিবার (০৩ ডিসেম্বর) সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মাদ্রা নামক এলাকায় সন্ধা সাড়ে ৭ ঘটিকার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এদিক ঘটনায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সঙ্গে থাকা আরেক মামা। এ মর্মান্তিক দুর্ঘটনায় এলাকাজুড়ে নেমেছে শোকাবহ পরিবেশ।

নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মাদ্রা গ্রামের আব্দুল জলিল ফরাজীর ছেলে জহিরুল ফরাজী (২২) ও তার দুই ভাগ্নে কালু ফরাজীর ছেলে জুবায়ের ফরাজী (১১), জিহাদ ফরাজী (৭)। এদিকে গুরুতর আহত অপর মামা হলো আসাদা ফরাজী (৩৫)।

স্থানীয় ও স্বজনেরা জানায়, জমিতে কাজ শেষে শনিবার সন্ধ্যা ৬টার দিকে মাহিন্দ্রগাড়িতে ভাগ্নে জুবায়ের, জিহাদ ও ছোট ভাই জহিরুলকে নিয়ে ঘুরতে বের হয় আসাদ ফরাজী। মাদারীপুর সদর উপজেলার মাদ্রা এলাকায় আসলে হঠাৎমাহিন্দ্রা গাড়ি উল্টে যায়। এ সময় জুবায়ের, জিহাদ ও জহিরুল রাস্তার পাশে ডোবার পানির মধ্যে ছিটকে পড়ে পানিতে ডুবে যায়।

মাহিন্দ্রা গাড়ির চালক আসাদ গুরুতর অবস্থায় সড়কে পড়ে থাকে। সড়ক দুর্ঘটনার শব্দ পেয়ে আশেপাশের মানুষ ঘটনাস্থলে ছুটে এসে তল্লাসী শুরু করে এলাকাবাসী। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারাও শুরু করে উদ্ধার অভিযান। একঘণ্টা পর পানি থেকে তোলা হয় জুবায়ের, জিহাদ ও জহিরুলকে। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সায়মন চৌধুরী জানান, মাহিন্দ্রা গাড়ি উল্টে তিনজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত মাহিন্দ্রা চালক আসাদকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শন নুর মোহাম্মদ জানান, দীর্ঘক্ষণ পানিতে ডুবে থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। বেপরোয়াভাবে মাহিন্দ্রা গাড়ি চালানোতে এই দুর্ঘটনা, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com