রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নিউ ল্যাবএইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতালের পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত।

মোঃ শহিদুল ইসলাম
  • আপডেট সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৯৪ জন দেখেছেন

মোঃ আলমগীর মোল্লা,স্টাফ রিপোর্টারঃ

মহান বিজয় দিবস -২০২৩ উপলক্ষে নিউ ল্যাব এইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতালের পক্ষ থেকে বাশাইর জামালপুর বাজার দক্ষিণ মোড় (রাবেয়া স্কুল সংলগ্ন) হাসপাতালে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে , হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর নাজুক মিয়া ও হাসপাতাল কর্তৃপক্ষ গরিব দুঃখী ,অসহায় ও সকল শ্রেণী পেশার মানুষের জন্য ১৬ ই ডিসেম্বর ২০২৩ শনিবার সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে
এখানে কিডনি,মেডিসিন,হাইপ্রেসার,বাতজ্বর,শ্বাসকষ্ট, মাথা ব্যাথা, হরমোন,ডায়াবেটিস,অর্থোপেডিক্স,ট্রমা,হার- জোড়া,বাত-ব্যথা,টিউমার ও পঙ্গুরোগ,নবজাতক ও শিশু কিশোর রোগ হৃদরোগ গ্যাস্ট্রোলিভার সহ বিভিন্ন রোগের চিকিৎসা দেওয়া হয়। এ ফ্রি মেডিকেল ক্যাম্পে, নবজাতক ও শিশু কিশোররোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ আরিফুল ইসলাম। মেডিসিন হৃদরোগ গ্যাস্ট্রোলিভার শিশু রোগ ও ডায়াবেটিস রোগে অভিজ্ঞ এবং আলট্রাসনোলজিস্ট ডাঃ আল-আমিন সরকার। কিডনি মেডিসিন হাই প্রেসার বাতজ্বর শ্বাসকষ্ট মাথা ব্যাথা হরমোন ও ডাইবেটিস রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ আব্দুল্লাহিল বাকী। অর্থোপেডিক্স ট্রমা হাড়জোড়া বাত ব্যথা টিউমার ও পঙ্গু রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ দীপঙ্কর চন্দ্র বনিক চিকিৎসা প্রদান করেন। ম্যানেজিং ডিরেক্টর নাজুক মিয়া বলেন, মানুষের সেবার জন্য নিউ ল্যাবএইড ডায়াগনস্টিক এন্ড হাসপাতালটি প্রতিষ্ঠা করা হয়েছে, আমরা রোগীদের অর্থ নয়, রোগীদেরকে পূর্ণ সেবার বেশি মূল্য দিয়ে থাকি, হাসপাতাল কর্তৃপক্ষ বিশেষ বিশেষ দিনগুলোতে সকল মানুষের জন্য ফ্রি ক্যাম্পেইন চালু থাকবে।
কালীগঞ্জ,গাজীপুর

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com