বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

হতদরিদ্র অসহায় মানুষের সেবায় নিয়োজিত শেখ হাসিনা সরকার —সাংসদ সেলিম

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৩ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম বলেছেন, হতদরিদ্র অসহায় মানুষের সেবায় নিয়োজিত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার। তিনি বলেন ওইসব পরিবারের প্রতিটি ঘরে ঘরে বিভিন্ন কাটাগরি ভাতা ও টিসিবির ব্যবস্থা করে দিয়েছেন।শেখ হাসিনা সরকারের আমলে আর কাউকে না খেয়ে থাকতে হয় না। তিনি আবারও শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধরে রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
শুক্রবার বিকালে ডাকবাংলো মাঠে নওগাঁর মহাদেবপুর সদর ইউনিয়নের সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় বিভিন্ন ভাতাভোগী ও উপকারভোগীদের সাথে মতবিনিময়ে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড, বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার ভবন নির্মাণ, রাস্তা-ঘাটের উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন।
এছাড়াও ইউনিয়নের বিভিন্ন ভাতাভোগী এবং উপকার ভোগীদের বর্তমান অবস্থারও পরিবর্তন হয়েছে বলে দাবি করেন তারা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

 


সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য গোলাম নূরাণী আলাল,ওসি
মোজাফফর হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার রোকনুজ্জামান মন্ডল, মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতান মাহমুদ, খাজুর ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন, এনায়েতপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিঞা, চেরাগপুর ইউপি চেয়ারম্যান শিবনাথ মিশ্র শিবু, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বদিউজ্জামান বদি, হাজী ওসমান গনি, বাবুল ব্যানার্জী,যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র ঘোষ, হাফিজুল হক বকুল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মন্ডল,এমদাদুল হক, অর্থ সম্পাদক হাজী মোয়াজ্জেম হোসেন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোসাহেব কাক্কা মুসা, হাতুড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিমান চন্দ্র বর্মন প্রমূখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com