শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে পুলিশের অভিযানে জুয়াড়ী মুন্নু গ্রেফতার

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

 

অবশেষে পুলিশের সাঁড়াশি অভিযানে জুয়ার আসর থেকে গ্রেফতার হয়েছেন চিহৃিত জুয়াড়ী মুন্নু।
আজ বুধবার(১৫ ফেব্রুয়ারী) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ভদ্রঘাটের কালিঞ্জাচর-কুটিরচর নদীতীরবর্তী বাগানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করেছে কামারখন্দ থানার উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ। এসময় পুলিশ মুন্নুকে গ্রেফতার করতে সক্ষম হলেও অন্যান্য জুয়াড়ীরা পালিয়ে যায়।
জানাযায়,দীর্ঘ ৬ মাস ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের উল্লেখিত স্থানে জুয়াড়ী মুন্নু,তার ভাতিজা মাসুদ,আলা উদ্দিন মল্লিক ও হারুনের নেতৃত্বে সপ্তাহের শনি,সোম ও বৃহস্পতিবার দুপুর ১২ টা থেকে সন্ধা পর্যন্ত চলতো লাখ লাখ টাকার জুয়াখেলা। ফলে জুয়াখেলাকে কেন্দ্র করে ওই এলাকায় অপরাধীদের আনাগোনা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছিল। এতে আতঙ্কিত হয়ে পড়েছিল ওই এলাকার বাসিন্দারা। পরে স্থানীয়দের অভিযোগের আলোকে গত শনিবার অনলাইন পোর্টাল এশিয়ান বার্তা টোয়েন্টিফোর ডটকমে একটি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হয়।
এতে জুয়াড়ীরা কৌশল পরিবর্তন করে বৃহস্পতিবারের স্থলে আজ বুধবার(১৫ ফেব্রুয়ারী) বেলা ২টা থেকে ওই স্থানে জুয়াখেলা শুরু করে। এসময় কামারখন্দ (সার্কেল) এর অতিরিক্ত পুলিশ সুপার ও কামারখন্দ থানার অফিসার ইনচার্জ(ওসি) নুরনবী প্রধানের নির্দেশে উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জুয়াড়ী মুন্নুকে গ্রেফতার করেছে। এদিকে ওই এলাকার বাসিন্দারা চিরোতরে ওই অঞ্চল থেকে জুয়াখেলা বন্ধের জন্য পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।
মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
তাং ১৫/০২/২০২৩

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com