রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

সিরাজগঞ্জের তাড়াশে পৃথক ঘটনায় ঝুলন্ত অবস্থায় দুই যুবকের মরদেহ উদ্ধার

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৭৮ জন দেখেছেন

মোঃ লুৎফর রহমান লিটন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে পৃথক ঘটনায় ফাঁস লাড়িয়ে ঝুলন্ত অবস্থায় দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রাম থেকে এক যুবকের ও একই উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রাম থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলো-উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সেলিম শেখের ছেলে রবিউল ইসলাম (২০) এবং সগুনা ইউনিয়নের নওখা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে সবুজ মুন্সি (২০)।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে রবিউল ইসলাম রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। অপরদিকে, সবুজ মুন্সি রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে রাত ৩টার দিকে তার মা ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় গামছা পেছানো ঝুলন্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, পৃথকস্থান থেকে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com