শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক কিশোর গ্যাঁং লিডারসহ ০৩ জন কিশোর গ্যাং এর সদস্য গ্রেফতার

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৫৬ জন দেখেছেন

 

মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ০৬ মার্চ ২০২৪ তারিখ রাত্রী- ২২.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম এলাকায় অপারেশন পরিচালনা করে (১) গাঁজা-৬৫ গ্রাম, (২) ট্যাপেন্টাডল ট্যাবলেট-১০ টি, (৩) টিপ চাকু-০৪টি, (৪) কলটি-০১টি, (৫) কাঠের টুকরা-০১টি, (৬) মোবাইল-০৩টি, (৭) সীমকার্ড-০৪টি উদ্ধার করে এবং কিশোর গ্যাঁং লিডার আসামী ১। মোঃ সাব্বির @ কানা সাব্বির (২১), মোঃ সানোয়ার হোসেন সেলিম, সাং-ছোটবনগ্রাম স্কুল মোড়, ২। মোঃ তন্ময় ইসলাম (২৫), পিতা-মৃত তৈমুর ইসলাম, সাং-ছোটবনগ্রাম পূর্বপাড়া, ৩। মোঃ নাজমুল (২৩), পিতা-মোঃ সেলিম বাবু, সাং-ছোটবনগ্রাম স্কুল মোড়, সর্ব থানা-চন্দ্রিমা, রাজশাহী মহানগরকে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে প্রকাশ-গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম উত্তরপাড়া সাকিনাস্থ জনৈক মোঃ ইমাম আলী এর বসতবাড়ীর পশ্চিম পার্শ্বে বাগানের ভিতর কতিপয় ব্যক্তি মাদকসহ অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে। বিষয়টি জানা মাত্রই উপরোক্ত ঘটনাস্থল জনৈক মোঃ ইমাম আলী এর বসতবাড়ীর পশ্চিম পার্শ্বে বাগানের ভিতর পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম ঘটনাস্থলেই ০৩ জন ব্যক্তিকে আটক করে এবং ০৪ জন ব্যক্তি রাতের আধারে পালিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাহারা ও পলাতক আসামীরা ১নং ধৃত আসামী মোঃ সাব্বির @ কানা সাব্বির (২১) এর নেতৃত্বাধীন একই কিশোর গ্যাংয়ের সদস্য। তারা পরস্পর যোগসাজসে তাদের কিশোর গ্যাং লিডার ধৃত ১নং আসামী মোঃ সাব্বির @ কানা সাব্বির (২১) এর নেতৃত্বে গাঁজা ও ট্যাপেনটাডাল ট্যাবলেট সেবনের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করে সেবন করছিল। তারা বিভিন্ন অপকর্মের মাধ্যমে অর্জিত টাকা দিয়ে গাঁজা, ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে সেবন করে।

উক্ত আসামীগনদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানায় মামলা রুজু করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com