বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

সিংড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে দুইটি প্রতিষ্ঠানকে জরিমানা

বেল্লাল হোসেন বাবু, সিনিয়র স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১১৯ জন দেখেছেন

বেল্লাল হোসেন বাবু,সিনিয়র স্টাফ রিপোর্টার:

বাণিজ‌্য মন্ত্রণাল‌য়ের তত্ত্বাবধা‌নে জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালক মহোদয়ের অ‌র্পিত ক্ষমতাব‌লে, জেলা প্রশাসক মহোদয় এবং উপজেলা নির্বাহী অফিসার, সিংড়া মহোদয়ের সা‌র্বিক সহায়তায় জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, নাটোর জেলা কার্যালয় কর্তৃক আজ ০২ নভেম্বর, ২০২২ খ্রিঃ তারিখে ‌নাটোর জেলার সিংড়া উপজেলায় একটি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

সকাল ১১:০০ টা হ‌তে প‌রিচা‌লিত অ‌ভিযা‌নে ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বি‌ভিন্ন ধারায় প্রশাস‌নিক ব্যবস্থায় সিংড়া এলাকায় অবস্থিত বন্ধু কসমেটিকসকে (স্বত্বাধিকারীঃ মো: জাহাঙ্গীর আলম) ৩৭ ধারায় পণ্যের মোড়ক ইত্যাদি যথাযথ ব্যবহার না করার অপরাধে ৫,০০০/= (পাঁচ হাজার) টাকা, একই বাজার এলাকায় অবস্থিত দীপ মেডিকেল সার্ভিসেস ৫১ ধারায় মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার করার অপরাধে ৫,০০০/= (পাঁচ হাজার) টাকাসহ সর্বমোট ১০,০০০/= (দশ হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এর পাশাপাশি সচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়।

নাটোর জেলার সিংড়া থানার এর একটি চৌকশ পুলিশ টিমের সহায়তায় উপর্যুক্ত অ‌ভিযা‌নটি প‌রিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, নাটোর জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক জনাব মোঃ মেহেদী হাসান তানভীর উক্ত অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।
জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com