বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

সিংড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ১২৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক

 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার রায়ে সাজা প্রদান ও নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর বিএনপি।

উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদের নেতৃত্বে বৃহস্পতিবার (৩রা আগস্ট) বিকেল ৫টায় সিংড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি বিশাল মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করে।

দাউদার মাহমুদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবুর রহমান মন্টু, পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক বোরহান উদ্দিন বাবু, বিএনপি নেতা আসাদুজ্জামান মিঠু, উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আফছারুজ্জামান, ইব্রাহিম হোসেন, উপজেলা যুবদলের সদস্য সচিব এম এ মালেক, পৌর যুবদলের আহ্বায়ক এড. নাজমুল হক, সদস্য সচিব আমিনুল হক, যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম, আঃ মালেক, উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি অধ্যাপক নাজমুল হক, সাধারণ সম্পাদক কাউন্সিলর বাবুল হাসান বাবু, ছাত্রদল নেতা মিলন হোসেন রাকিব, বাদশা আহমেদ প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com