সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

সালথায় সৌদি প্রবাসীর বাড়ীতে অগ্নি সংযোগ

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ১১৪ জন দেখেছেন

সেক মোহাম্মদ আফজাল, বিশেষ প্রতিনিধি ফরিদপুরঃ

ফরিদপুর জেলার সালথা উপজেলার গট্টি ইউনিয়নের বড় লক্ষ্মণদিয়া গ্রামের প্রবাসী আনোয়ার মাতুব্বর (৩৫) পিতা আউয়াল মাতুব্বর  বাড়িতে অগ্নি সংযোগে বসতঘর পুড়ে ভস্মীভূত হয়েছে।

৫ জানুয়ারি রাতের শেষ ভাগে আনুমানিক ৩ টা থেকে ৩- ৩০ মিনিটের সময় দুর্বৃত্তরা বসত ঘরে আগুন দেয়।

ঘটনার বিবরনে জানা যায়  দ্বাদশ সংসদ নির্বাচনে ফরিদপুর ২ আসনের স্বতন্ত্র প্রার্থী জামাল হোসেন মিয়ার ঈগল প্রতীকের  মিছিলে যাওয়ার কারনে ঘরে  আগুন দিয়েছে বলে জানিয়েছে আউয়ালের ভাতিজা হেলাল  তিনি বলেন রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে পাশের বাড়ির ভানু নামের এক মহিলা হেলাল কে খবর দেয় তাড়াতাড়ি এসে দেখে আগুনে পুড়ে শেষ হয়ে যাচ্ছে পরে আশেপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করার আগেই ভিতরে  থাকা আসবাব পত্র সহ সমস্ত  মালামাল পুড়ে কয়লা হয়ে যায়।

আনিস মাতুব্বর, আব্দুল্লা মাতুব্বর আগুনে সুত্রপাতের ঘটনা সম্পর্কে জানান, আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় না যাওয়ার কারনে আওয়ামী লীগের সমর্থকরা আগুন দিয়েছে বলে জানিয়েছে।

তবে এ ব্যপারে গট্টি ইউনিয়নের চেয়ারম্যান জনাব হাবিবুর রহমান লাভলুর  নিকট জানতে চাইলে তিনি বলেন আগামী  ৭ জানুয়ারি  জাতীয় সংসদ নির্বাচন এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে এবং আমাকে ফাঁসানোর জন্য  মিথ্যাচার করছে, একটি বসতঘর পুড়েছে আামি সাকালে জানতে পেরেছি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com