রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

সাপাহারে ভারায় চালিত মটরসাইকেলে চালক নিহত

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ১৯৬ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর সাপাহারে ভারায় চালিত মটরসাইকেল নিয়ে রাস্তায় চলতে গিয়ে সড়ক দূর্ঘটনায় আল আমিন (২১) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
আল আমিন সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের রামাশ্রম গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
শুক্রবার দুপুর ১২টার দিকে সাপাহার উপজেলার ধাতালপাড়া বরেন্দ্র এগ্রো পার্কের পার্শে মর্মান্তি এই দূর্ঘটনাটি ঘটে। তার পরিবার সূত্রে প্রকাশ ৫অক্টোবর বিকেলে আল আমিন উপজেলার উমইল গ্রামের আব্দুল মজিদ নামের এক ব্যক্তির নিকট থেকে নজিপুর যাওয়ার কথা বলে পালসার মোটর সাইকেল ৫০০ টাকায় ভাড়া নিয়ে তার গন্তব্যে যায়।
পর দিন শুক্রবার সে নজিপুর থেকে সাপাহারের উদ্দ্যেশে রওনা হয়ে দুপুর ১২টার দিকে মোটর সাইকেল নিয়ে উক্ত স্থানে পৌছলে বিপোরিত দিক থেকে একটি কাভার্ডভ্যান আল আমিনকে সজোরে ধাক্কা দেয়। এসময় চলন্ত কাভার্ডভ্যানের চাকার নিচে তার মাথা পড়লে সমস্থ মাথা থেতলে মাথার ঘিলু ছিটকে বের হয়ে যায় এবং ঘটনাস্থলেই সে মৃত্যুর কোলে ঢলে পরে। এসময় ঘাতক কাভার্ডভ্যানটি সেখান থেকে দ্রুত সটকে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সাপাহার থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে, পরে থানায় নিয়ে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করে বলে সাপাহার থানার ওসি হুমায়ুন কবির জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com