রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

সাংবাদিক হাসনাত তুহিন (লন্ডনীর) পিতা মরহুম হাজী আবু নাছের লন্ডনী’র ২৪তম মৃত্যুবার্ষিকী পালন

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৩ জন দেখেছেন

 

ফেনী প্রতিনিধিঃ-

আগামী ০৫ ফেব্রুয়ারি ২০২৪ইং রোজ সোমবার বিশিষ্ট লেখক, কলামিস্ট, সাবেক এশিয়ান টিভির ফেনী প্রতিনিধি, CSTv News চ্যানেল সংবাদ এর চেয়ারম্যান ও জাতীয় দৈনিক জবাবদিহি, দৈনিক আজকালের কন্ঠে, দৈনিক সূর্যোদ এর ফেনী জেলা প্রতিনিধি সাংবাদিক হাসনাত তুহিন (লন্ডনী’র) পিতা মরহুম হাজী আবু নাছের লন্ডনী’র ২৪ তম মৃত্যুবার্ষিকী (রাব্বির হাম হুমা কামা রাব্বায়ানি সাগিরা)। মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

সাংবাদিক হাসনাত তুহিন(লন্ডনী’র)পিতা মরহুম হাজী আবু নাছের লন্ডনীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার জমুা নামাজের পর বিভিন্ন মসজিদ, মাদ্রাসায়, এতিমখানায়, মক্তবে কোরআন খতম মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে এবং সোমবার দুপুরে দাগনভূঞার নিজ বাড়িতে এতিম, আলেম-ওলাম ও পরিবারবর্গ দের নিয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

সাংবাদিক হাসনাত তুহিন জানান, আমার বাবা ০৫ই ফেব্রুয়ারী ২০০০ইং সালে লন্ডন প্রবাসে ৪১ বছর বয়সে মৃত্যু বরণ করেন। তিনি কোম্পানীগঞ্জ উপজেলার ২ নং চরপার্বতী ইউনিয়নের একজন কৃতিসন্তান। বর্তমানে দাগনভূঞা পৌরসভায় দক্ষিণ আলিপুর রোড় বেতুয়া ৩ নং ওয়ার্ডে তার বাড়ি রয়েছে। তিনি জীবিত থাকাকালীন সময়ে তার হাত ধরে দাগনভূঞা ও ২নং চরপার্বতী ইউনিয়নের মসজিদ মাদ্রাসা স্কুল কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাপক উন্নয়ন করেছিলেন। তিনি যখন লন্ডন থেকে দেশে আসতেন তখন তার নিজ বাড়িতে অসহায় হতদরিদ্র,গরীব-দুঃখী পরিবারের সদস্যদের উপস্থিতি দেখা যেত এবং তিনি দুই হাত ভরে অসহায় মানুষদের সহযোগিতা করে পাশে থাকতেন বলে জানিয়েছেন এই সাংবাদিক।
সাংবাদিক হাসনাত তুহিন আরো জানান, তার বাবা এই দুনিয়ায় মায়া ছেড়ে চলে গেলেও তার বড় সন্তান হিসেবে বাবার আদর্শকে হৃদয়ে লালন করে যতটুকু সম্ভব হয় অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করেন। এ ছাড়াও তিনি সাংবাদিকতা করেন শুধু মাত্র অসহায় মানুষদের পাশে থেকে সহযোগিতা করবার জন্য এবং বাকি জীবনে যতদিন বেঁচে থাকবেন ততদিন সহযোগিতা করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

হাসনাত তুহিন সহ তাদের পরিবারের পক্ষ থেকে মরহুম বাবা হাজী আবু নাছের লন্ডনী ও তার নানা সায়েদুল হক লন্ডনী’র জন্য দেশ-বাসী সহ সকল আত্মীয়-স্বজন,পাড়া প্রতিবেশী, বন্ধুবান্ধব, সহকর্মীসহ পাঠকদের কাছে দোয়া চেয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com