সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

সহিদ হোসেন ইকবালের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪
  • ৫৫ জন দেখেছেন

 

পারভেজ হাসান শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

অদ্য (১০ জানুয়ারী) রোজ বুধবার ২০২৪ খ্রিঃ শ্রীমঙ্গল উপজেলার ৪নং সিন্দুরখান ইউনিয়নের সাউথ বালিশিরা কেজি স্কুলে সকাল ১০ ঘটিকা থেকে দুপুর ২ ঘটিকা পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম সহিদ হোসেন ইকবালের স্বরণে দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এটি আয়োজন করে সহিদ হোসেন ইকবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন।

 

দেশসেরা পাঁচজন বিশেষজ্ঞ ডাক্তাররা এই সেবাটি দিয়ে থাকেন। তারা হলেন- ডা: মোঃ নাজেম আল কোরেশী রাফাত, ডা: মাহফুজ আহমেদ, ডা: আব্দুল্লাহ আল মামুন, ডা: অর্পিতা রায় ও ডা: রুখসানা আক্তার।

 

সাউথ বালিশিরা কেজি স্কুলের প্রতিষ্ঠাতা ও কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা: একরামুল কবির বলেন- এটি একটি ভালো উদ্যোগ। এর মাধ্যমে সমাজের প্রান্তিক পর্যায়ের মানুষেরা সেবা পাচ্ছে। এই ধারা যেন অব্যাহত থাকে। আয়োজক বৃন্দদের কাছে এই প্রত্যাশা করেন।

 

সাউথ বালিশিরা কেজি স্কুলের অধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন বলেন- এই আয়োজনের মাধ্যমে হতদরিদ্র মানুষরা সেবা পাচ্ছে। এটি খুবই একটি ভালো উদ্যোগ। বিশেষ করে তিনি আয়োজক বৃন্দদেরকে ধন্যবাদ জানান। যাতে ভবিষ্যতে প্রতিবছর এই ধরনের সেবার আয়োজন করা হয়। যারা বিভিন্ন মাধ্যমে সাহায্য সহযোগিতা করেছে তাদেরকেও ধন্যবাদ জানান।

 

সহিদ হোসেন ইকবালের সুযোগ্য বড় কন্যা ও ওয়েলফেয়ার এসোসিয়েশন এর প্রধান ইসরাত নাহের ইরিন বলেন- আমার বাবা ছিলেন খুবই একজন ভালো মানুষ। তিনি সবসময় মানুষকে সাহায্য সহযোগিতা করতেন। আজ বাবা নেই। বাবার স্মৃতিকে ধরে রাখার জন্য এই ওয়েলফেয়ার এসোসিয়েশনের মাধ্যমে মানুষের জন্য কিছু করতে চাই। তাই বাবার মৃত্যু বার্ষিকী উপলক্ষে এই ক্ষুদ্র আয়োজন। তিনি আরও বলেন প্রতিবছর বাবার মৃত্যু বার্ষিকী উপলক্ষে এই ধরনের আয়োজন করে থাকি এবং ভবিষ্যতে ও করবো। পরিশেষে তিনি এই ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাথে যারা জড়িত সবাইকে ধন্যবাদ জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com