বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

সদরপুরে যুবদলের প্রস্তুতি সভা আগামী ১৫ দিনের মধ্যে আওয়ামী লীগ আর ক্ষমতায় থাকবে না –জাহাঙ্গীর হোসেন

লিয়াকত হোহোসে, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৭৬ জন দেখেছেন

লিয়াকত হোহোসে, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

 

আগামী ১৫ দিনের মধ্যে এ দেশে আওয়ামীলীগ আর ক্ষমতায় থাকবে না বলে মন্তব্য করেছেন, ফরিদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন।

তিনি গতকাল শনিবার বিকালে সদরপুর উপজেলা যুবদল আয়োজিত হাট কৃষ্ণপুর বাজার ব্রিজ সংলগ্ন বিএনপির ফরিদপুর বিভাগীয় রোড মার্চের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় তিনি আরো বলেন, আগামীতে দেশনায়ক তারেক রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশ পরিচালনা করবেন। বিএনপির কোন নেতা কর্মী এখন আর মামলা হামলা ও পুলিশকে ভয় পায় না।

সদরপুর উপজেলা যুবদলের প্রস্তাবিত কমিটির সদস্য সচিব মুন্সী ইসারাত হোসেনের সভাপতিত্বে, সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা যুববদলের সহ সাধারন সম্পাদক নাসির আহম্মেদ যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়া আল সুমন, সদরপুর উপজেলা যুবদলের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক মোঃ বিল্লাল হোসেন সহ জেলা ও উপজেলা বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। প্রস্তুতি সভায় যুবদলের নেতা কর্মীরা বলেন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকুর নেতৃত্বে আগামী ৩ তারিখে ফরিদপুরে বিএনপির বিভাগীয় রোড মার্চে হাজার হাজার মানুষ যোগ দিবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com