শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

শেখ হাসিনা কে জনগণ ভালোবাসে বলেই বারবার ভোট দেয়-সমাজকল্যাণ মন্ত্রী

সাংবাদিকের নাম:
  • আপডেট সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ২৬ জন দেখেছেন

 

রুস্তম আলী শায়ের
বাগমারা প্রতিনিধিঃ

শেখ হাসিনা সরকার মানেই জনগণের সরকার।আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে শান্তিতে থাকে।তাই জনগণ বারবার আওয়ামী লীগ কে নির্বাচিত করে দেশ ও মানুষের দ্বায়িত্ব অর্পন করে বলে মন্তব্য করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি।
রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌর আওয়ামী লীগ আয়োজিত মত বিনিয়ম সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি আরও বলেন,শেখ হাসিনা সরকার কৃষকের মুখে হাসি ফুটিয়েছে।বিএনপি জামাতের নিন্দা করে মন্ত্রী বলেন,বিএনপি জামায়াত সরকার কোন দিন দেশবাসীকে কিছুই দিতে পারেনি।কৃষকরা সার চাওয়ার কারণে কৃষকের বুকে গুলি চালিয়েছিলো কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে কৃষকদের ন্যায্য দাবি গুলো পূরণ করে যাচ্ছে।
প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণমন্ত্রী নিরিহ ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি বাহিনীর গণহত্যার নিন্দা প্রকাশ করে দ্রুত গণহত্যা বন্ধের আহ্বান জানান।

আয়োজিত মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,রাজশাহী-৪ বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
এছাড়াও বক্তব্য রাখেন,রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. ইব্রাহিম হোসেন,জাকিরুল ইসলাম সান্টু,বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ উপকমিটির সদস্য ড. পিএম শফিকুল ইসলাম, রাজশাহী জেলা মহিলা লীগের সভাপতি এ্যাড. মর্জিনা পারভিন,যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন,বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, উপজেলা মহিলা লীগের সভাপতি কোহিনূর বানু,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর মৃধা মনসুর সহ প্রমূখ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com