রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

লালপুরে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় এমপির ক্ষোভ

মোঃ শরিফুল ইসলাম,লালপুর (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৩৬ জন দেখেছেন

মোঃ শরিফুল ইসলাম,লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে শিক্ষার্থীদের মিলনমেলায় জাতীয় পতাকা উত্তোলন না করায় ও ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় ক্ষোভ প্রকাশ করেছেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। এনিয়ে কয়েক মিনিট হট্টগোলও করেন। পরে মঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টাঙানো হয়।
সোমবার (২৪ এপ্রিল) দুপুরে নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাই স্কুল মাঠে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট’স আসোসিয়েশন অব নাটোর (পুসান) এর আয়োজিত অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।
এঅনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস এমপি, এছাড়া প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। প্রধান আলোচক ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য ড. মোঃ সুলতান-উল- ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুসানের সভাপতি জাহিদ হাসান।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস বলেন, আমাদের স্পর্শকাতর এবং অস্তৃস্তের জায়গা বঙ্গবন্ধু। আমাদের নাটোরের এসব ছেলে মেয়েরা দেশের ৯৭ টি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করে। এই লেখাপড়া পড়ার ক্ষেত্রে যদি বঙ্গবন্ধু না থাকে, যদি শেখ হাসিনা না থাকে, জাতীয় পতাকা না থাকে, জাতীয় সংগীত না থাকে তবে কিসের লেখা পড়া। এই কাজটি আজ পুসানের নেত্বীবৃন্দরা আজ করেছে।
আর প্রধান বক্তার বক্তব্যে নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুলে বলেন, পুসানের যারা বক্তব্য রেখেছেন তাদের জাতির পিতা বঙ্গবন্ধুকে শ্রদ্ধাভরে স্মরণ করে বক্তব্য রাখা উচিত ছিল। আমরা এখানে সমাবেত হয়েছি, আমাদের মতের ভিন্নতা থাকলেও এখানে সবার আগে আমাদের জাতির পিতার ছবি টাঙানো উচিত ছিল। সবাই একসঙ্গে কন্ঠ মিলিয়ে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা উচিত ছিল। কিন্তু এর ব্যত্যয় ঘটেছে।
এবিষয়ে কথা বলতে পুসান মেধাবী মুখ মিলনমেলার আয়োজক কমিটির আহবায়ক জুবায়ের হোসেন লিখনকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com