শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

লালপুরে ইউনিয়ন যুবদলের আহবায়কসহ ৪ নেতার পদত্যাগ

লালপুর (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৬১ জন দেখেছেন

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে অদূরদর্শী রাজনৈতিক পদক্ষেপ ও সেচ্ছাচারিতা মূলক কমিটি গঠনের প্রতিবাদে কদিমচিলান ইউনিয়ন যুবদলের আহবায়কসহ ৪ জন পদত্যাগ করেছেন।

শনিবার (৮ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার কদিমচিলান ইউনিয়নের দাইড়পাড়া বাজারে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা এ পদত্যাগের ঘোষণা দেন। পদত্যাগকৃত নেতারা হলেন, কদিমচিলান ইউনিয়ন যুবদলের আহবায়ক মাসুদ রানা মোস্তাক, যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির, জাহিদ হাসান, জিয়াউর রহমান আকাশ।
সংবাদ সম্মেলনে ইউনিয়ন যুবদলের আহবায়ক মাসুদ রানা মোস্তাক জানান, লালপুর উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ ইয়াসির আরসাদ রাজন দলীয় নেতা কর্মীর খোঁজ রাখেন না, তার সাথে ফোনে যোগাযোগ করার চেষ্ঠা করলেও তিনি ফোন রিসিভ করেন না। যোগাযোগ বিচ্ছিন্ন ও তার রাজনৈতিক হঠকারী সিদ্ধান্তের কারণে যারা দলের নিবেদিত কর্মী তাদের রাজনৈতিক প্রশ্নের জবাব দিতে পারি না। এছাড়া ত্যাগীদের বাদ দিয়ে টাকার বিনিময়ে নিষ্কক্রিয় ও স্থানীয় রাজনীতিতে কোনো সম্পৃক্ততা নেই এমন নেতাদের নিয়ে উপজেলা বিএনপির কমিটি গঠনের পায়তারা করছেন তিনি। তাই রাজনের সেচ্ছাচারিতায় দলের ক্ষতি মেনে নিতে না পেরে আমরা পদত্যাগ করেছি। এবং কেন্দ্রীয় ভাবে বিষয়টি তদন্তের দাবি জানাচ্ছি।

এবিষয়ে জানতে চাইলে লালপুর উপজেলা যুবদলের আহবায়ক আব্দুস সালাম বলেন, রাজনৈতিকভাবে মনমালিন্য হওয়ায় তারা চারজন পদত্যাগ জমা দিয়েছে। তাদের পদত্যাগ পত্র গ্রহণ করে তাদের অবহ্যতি দেওয়া হয়েছে।
আর লালপুর উপজেলা যুবদলের আহবায়ক ডাঃ ইয়াসির আরসাদ রাজন বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ খবর নিয়ে বিষয়টি সমাধান করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com