বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

রোডমার্চকে স্বাগত জানাতে চৌদ্দগ্রামে বিএনপি নেতাকর্মীদের ঢল

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৯২ জন দেখেছেন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

 

শেখ হাসিনার পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আওয়ামীলীগ সরকার পতনের এক দফা দাবিতে বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে রোডমার্চ কর্মসূচি পালিত হয়েছে।

মহাসড়কের চৌদ্দগ্রামের ৪৩ কিলোমিটার এলাকায় চট্টগ্রামমুখী লেনে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির সভাপতি মো: কামরুল হুদার নেতৃত্বে মিয়াবাজারে উজিরপুর, শুভপুর, কালিকাপুর, কাশিনগর ও শ্রীপুর ইউনিয়নের নেতাকর্মী, চৌদ্দগ্রাম বাজারে পৌরসভা, মুন্সীরহাট ও ঘোলপাশা ইউনিয়নের নেতাকর্মী, বাতিসা রাস্তার মাথায় বাতিসা ও কনকাপৈত ইউনিয়নের নেতাকর্মী এবং চিওড়া রাস্তার মাথায় চিওড়া, জগন্নাথদীঘি, গুণবতী ও আলকরা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী জড়ো হয়ে মহাসড়কের পাশে ব্যানার-ফেস্টুন হাতে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ও জাতীয় পতাকা নাড়িয়ে রোডমার্চকে স্বাগত জানায়। এ সময় স্লোগানে স্লোগানে মুখরিত ছিলো সমগ্র এলাকা।

মিয়াবাজারে হাইওয়ে ইন হোটেলের সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সাবেক এমপি আলহাজ্ব আব্দুল গফুর ভূঁইয়া।

এদিকে উপজেলার মিয়াবাজারস্থ হোটেল তাজমহলের সামনে অবস্থান নেন সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন জুয়েলের অনুসারী বিএনপি ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী। সেখানেও বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর ও কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, ঢাবি ছাত্রদলের সভাপতি মো: সোহেল নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকদল নেতা গাজী কবির হোসেন, জেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম ছুট্টু, সাবেক জেলা যুবদল নেতা মির্জা হিরণ, সাবেক ছাত্রদল নেতা খালেদ সাইফুল্লাহ সবুজ, বিএনপি নেতা ইমাম উদ্দিন মজুমদার রুবেল, মিজানুর রহমান, আকবর হোসেন বাহার, যুবনেতা বিল্লাল হোসেন, আবদুল কাদের, জাহাঙ্গীর আনোয়ার তুহিন, স্বেচ্ছাসেবক দল নেতা আক্তার হোসেন, উপজেলা ছাত্রদল নেতা মীর শাহাদাত হোসেন রিয়াজ, ইমরান হোসেন, এমএইচ অনি, কাজী মো: হিমেল প্রমুখ।

অপরদিকে মহাসড়কের হাড়িসর্দার অংশে অবস্থান নেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক এ এম এম নিয়াজ মাখদুম মাছুম বিল্লাহ এর অনুসারী বিপুল সংখ্যক নেতাকর্মী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদল নেতা তোফায়েল আহম্মেদ পাটোয়ারী বাবলু, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা নাসিম উদ্দিন পলাশ, আব্দুল হালিম, উপজেলা ছাত্রদল নেতা কাজী আমির হোসেন রাসেল, মেহেদী হাছান তুষার, কাজী রাশেদুল ইসলাম, মো: সালাহ উদ্দিন তুহিন প্রমুখ।

এছাড়াও উপজেলা ও পৌরসভা বিএনপি’র ব্যানারে চৌদ্দগ্রাম বাজার অংশে অবস্থান করেন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি সাজেদুর রহমান মোল্লা হিরণ ও সাবেক সভাপতি জিএম তাহের পলাশীর অনুসারী নেতাকর্মীরা। মহাসড়কের চিওড়ায় সাবেক জেলা বিএনপি নেতা হুমায়ুন কবির পাটোয়ারী ও জেলা যুবদল নেতা রাসেল আহমেদ মজুমদারের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী অবস্থান করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com