রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

রাসিক মেয়র প্রার্থী লিটনকে বিজয়ী করতে তাহেরপুর মেয়র কালামের প্রচারণা

বাগমারা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৮০ জন দেখেছেন

বাগমারা প্রতিনিধিঃ

আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করার লক্ষ্যে তাহেরপুর পৌর আওয়ামী লীগ ও মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ প্রচার মিছিল,পথসভা ও গণসংযোগ করেছেন।

১৫ জুন বৃহস্পতিবার বিকেল চারটায় একটি প্রচার মিছিল অলোকার মোড় থেকে শুরু হয়। মিছিলটি নগরীর বিভিন্ন এলাকা ঘুরে পুনরায় অলোকার মোড়ে এসে শেষ হয়। পরে সেখানে পথসভা অনুষ্ঠিত হয়

রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তাহেরপুর পৌরসভার মেয়র,অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ এর সঞ্চালনায়,

পথসভায় বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ড. পিএম শফিকুল ইসলাম, তাহেরপুর অধ্যক্ষ জিয়াউদ্দিন টিপু, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুর, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুবুর রহমান প্রমুখ।

পথসভায় নেতৃবৃন্দ বলেন, রাজশাহী নগরীর উন্নয়ন এখন দৃশ্যমান। সদ্য সাবেক মেয়র ও মেয়র প্রার্থী লিটন এই রাজশাহী নগরীতে ব্যাপক উন্নয়ন করেছে। আগামীতে এই ধারা অব্যাহত রাখতে চায়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় রাসিক মেয়র প্রার্থী লিটনকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানানো হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com