রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

রাণীনগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১১৪ জন দেখেছেন

মোহাম্মদ আককাস আলী নিজস্ব প্রতিবেদক :

 

নওগাঁর রাণীনগরে ধান বোঝাই একটি ট্রাকের ধাক্কায় সুজন চন্দ্র ভৌমিক (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে উপজেলার রাণীনগর-আবাদপুকুর সড়কের সোনাকানিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন চন্দ্র ভৌমিক উপজেলার বড়গাছা ইউনিয়নের কাটরাশইন হিন্দুপাড়া গ্রামের মৃত রবিন্দ্রনাথ ভৌমিকের ছেলে। তিনি পেশায় একজন স্বর্ণকার ছিলেন।

নিহতের বড় ভাই উত্তম ভৌমিক জানান, নওগাঁ শহরে একটি দোকানে হালখাতা খেয়ে নিজ মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন সুজন। দুপুর আড়াইটার দিকে উপজেলার রাণীনগর-আবাদপুকুর সড়কের সোনাকানিয়া ব্রিজ এলাকায় পৌঁছালে আবাদপুকুরের দিক থেকে দ্রুত গতিতে আসা ধান বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে সে ছিটকে সড়কে পড়ে যায়। আর মোটরসাইকেলটি ট্রাকের নিচে চাপা পড়ে। এ সময় ট্রাক চালক পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় সুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। ট্রাক চালক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। আর নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরো বলেন, এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com