রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

রাজারহাটে মায়ের মামলায় ২পুত্র ও পুত্রবধু জেল হাজতে প্রেরণ

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ২৫৯ জন দেখেছেন

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 

কুড়িগ্রামের রাজারহাটে পুত্র ও পুত্রবধু কর্তৃক এক বৃদ্ধ মায়ের সারা জীবনের সঞ্চিত অর্থ কেড়ে নিয়ে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার ঘটনায় পুলিশ ওই বৃদ্ধার কুলাঙ্গার ২ পুত্র ও ২ পুত্রবধুকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার উমর মজিদ ইউনিয়নের কুমোরগঞ্জ গ্রামের মৃত মনতাজ উদ্দিনের স্ত্রী ছালেহা বেগম (৭৪) এর স্বামী তিন বছর পূর্বে মৃত্যুবরণ করে। এরপর থেকে তিনি একই পরিবারে তার তিন পুত্র ও পুত্র বধুদের সাথে বসবাস করে আসছিলেন। স্বামীর মৃত্যুর পর তিনি পুত্র সন্তানদের জমিজমার অংশ বের করে দেন। তবে বৃদ্ধার নিজের জমির অংশ ও কন্যা সন্তানদের সম্মতিক্রমে তাদের অংশ বৃদ্ধার মৃত্যুর আগ পর্যন্ত তার নিজের কাছে রাখেন। কিন্তু সন্তানরা জীবতাবস্থায় ওই বৃদ্ধার জমির অংশ তাদের নামে লিখে দেয়ার জন্য তিনি বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করেন। এমনকি ওই বৃদ্ধাকে শারিরীক ও মানুসিক নির্যাতন করে আসছিলো। একই দাবিতে গত ১৩জুন ছালেহা বেগমের বড় পুত্র ছাবেদ আলী (৬০),পুত্রবধু জেসমিন বেগম (৫০) মেজ পুত্র ছাদেক আলী (৫৫) পুত্রবধু স্বপ্না বেগম (৫০) এবং কনিষ্ঠ পুত্র ছায়াদ আলী (৫০) পুত্রবধু কাজলী বেগম (৩৫) তাকে শারিরীক ভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়। পরে ওই বৃদ্ধা উপায়হীন ভাবে তার সারাজীবনের সঞ্চিত ১লাখ ৪০হাজার টাকা এবং তার স্বামীর দিয়ে যাওয়া প্রায় ১লাখ টাকার স্বর্ণালংকার নিয়ে মেয়ের বাড়িতে যাওয়ার সিদ্ধান্ত নেন। এসময় তার সন্তান ও পুত্রবধুরা তাকে চড়,থাপ্পর-কিল-ঘুষি দিয়ে সমুদয় টাকা ও স্বর্ণালংকার কেড়ে নিয়ে তাকে অটো রিকসায় তুলে তার মেয়ের বাড়িতে পাঠিয়ে দেয়।

পরে এঘটনায় ১৫জুন ছালেহা বেগম তার তিনপুত্র ও তিন পুত্রবধুর বিরুদ্ধে বাদী হয়ে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর পুলিশ ছাবেদ আলী, পুত্রবধু জেসমিন বেগম, মেজ পুত্র ছাদেক আলী (৫৫) এবং পুত্রবধু স্বপ্না বেগমকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

শুক্রবার ১৬জুন রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,অপর আসামীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com