শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

রাজারহাটে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশনের সুবিধাবঞ্চিত,হতদরিদ্র ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট,কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ১২৩ জন দেখেছেন

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট,কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নে ৭০০ সুবিধাবঞ্চিত, হতদরিদ্র ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন।

 

মঙ্গলবার ২৪ জানুয়ারী দুপুর ১ঃ০০ঘটিকায় রাজারহাট উপজেলায় শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন কুড়িগ্রামের প্রেসিডেন্ট জনাব মোঃ আহসানুল কবির আদিল, চেয়ারম্যান, ৬নং উমর মজিদ ইউনিয়ন পরিষদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম,আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মনছুর আলী সরকার, মোঃ মিজানুর রহমান খন্দকার।

 

এ সময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন ডিসিএফ কুড়িগ্রাম উপদেষ্টা আবু জাফর মোঃ ইকবাল কবির মিলন, মোঃ নজরুল ইসলাম, মোঃ জাহেদুল ইসলাম লাল, এন.এ.এম. রেদোয়ান (মাসুম)।

রাজারহাট উপজেলা টিম লিডার অনুকূল দেব, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মামুনুর রশিদ মামুন, মোঃ আনিসুর রহমান, মোঃ রফিক, মোঃ আমজাদ আলী।

 

এবিষয়ে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন কুড়িগ্রামের প্রেসিডেন্ট ও উমর মজিদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আহসানুল কবির আদিল বলেন, আমরা এবছর ৬নং উমর মজিদ ইউনিয়নে সাত শতাধিক শীতবস্ত্র বিতরনের উদ্যোগ নিয়েছি। ডিসিএফ গত ২০১৩ সাল থেকে এই ইউনিয়নে কাজ করে আসতেছে। এছাড়াও আমরা এই ইউনিয়নে ১২ টি ভ্যান, রক্ত ডোনেট, ঈদে সেমাই, চিনি ও গরুর মাংস বিতরন সহ গরিব অসুস্থ মানুষদের চিকিৎসা সেবা দিয়েছি।

আপানাদের সাহায্য সহযোগীতায় সামনে আরো বেশী মানুষের পাশে দাঁড়াতে চাই।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com