বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

রাজারহাটে জাতীয় পার্টির নবগঠিত আহবায়ক কমিটিতে পদ বঞ্চিতদের বিক্ষোভ-সমাবেশ

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৫ জন দেখেছেন

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 

কুড়িগ্রামের রাজারহাটে জাতীয় পার্টির আহবায়ক কমিটিতে স্থান না পাওয়া হাজারো নেতাকর্মী মোস্তাফিজুর রহমান ও মেজর সালাম এর কুশপুত্তলিকা দাহ করেন রাজারহাট উপজেলা জাতীয় পার্টির কয়েক হাজার পদ বঞ্চিত নেতা-কর্মী।

বুধবার ৬ সেপ্টেম্বর দুপুর ১২ঃ৩০ঘটিকায় রাজারহাট সোনালী ব্যাংক চত্বরে সড়ক অবরোধ করে ১ঘন্টাব্যাপী টায়ার জালিয়ে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন,কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদকে আহবায়ক কমিটির গুরুত্বপুর্ন পদে না রেখে পকেট কমিটি তৈরী করা হয়েছে যা সামনে জাতীয় নির্বাচনে দলের ক্ষতির কারন হয়ে দাড়াবে। মেজর সালাম ও মোস্তাফিজার রহমান কেন্দ্রীয় নেতাদের ভুল বুঝিয়ে নিজেদের ইচ্ছেমত আহবায়ক কমিটি গঠন করেন।

রাজারহাট উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ আব্দুর ওয়াহেদ বক্তব্যে বলেন,এই সমস্ত নেককারজনক ঘটনার আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে অবিলম্বে এই কমিটি বাতিলপূর্বক কমিটিতে ত্যাগীদের পদে জায়গায় না হওয়া পর্যন্ত আমাদের এ আন্দোলন চলমান থাকবে ।

সড়ক অবরোধ ও যানবাহন চলাচলে সংকট নিরসনকালে রাজারহাট থানার ওসি তদন্ত ওয়াহেদ রানা গণমাধ্যমকে বলেন বিক্ষুক্ত নেতাকর্মীদের আন্দোলনে রাস্তায় যান চলাচল কিছু সময় বন্ধ ছিল। পরে আমরা নিয়ন্ত্রণে আনি এবং পরবর্তীতে যান চলাচল স্বাভাবিক হয়। বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক লিটন আহমেদ, রাজারহাট উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আপেল আহমেদ সহউপজেলার ৭ ইউনিয়নের জাতীয় পার্টির নেতাকর্মী সমর্থক।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com