বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

রাজারহাটে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ আয়োজনে প্রতিবাদ শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট,কুড়িগ্রাম।
  • আপডেট সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১৯৩ জন দেখেছেন

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের রাজারহাটে বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য, অপরাজনীতি ও সন্ত্রাসবাদী কর্মকাণ্ডের প্রতিবাদে রাজারহাট উপজেলা ছাত্রলীগে ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ আয়োজনে শনিবার ২৮ অক্টোবর সকাল ১০ঃ৩০ঘটিকায় উপজেলার সোনালী ব্যাংক চত্বরে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অবস্থান কর্মসূচি পালন হয়েছে।

শান্তি ও বিক্ষোভ সমাবেশে রাজারহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন কুমার রায় এর সভাপতিত্বে বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুনুর মোহাম্মদ আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক তৌহিদুর রহমান ব্যাপারী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাজেদুল রহমান মণ্ডল চাঁদ, সাংগঠনিক সম্পাদক সাবেরা সুলতানা হ্যাপি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহানুর আলম সোহেল,উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সহ আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নত দেশের দিকে ধাবিত হচ্ছে। ডিজিটাল বাংলাদেশ এখন স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে। দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপি-জামায়েতের গা-জালা করে, তাই তারা দেশের উন্নয়নকে নষ্ট করার জন্য সন্ত্রাসবাদী কর্মকাণ্ড করছে। তারা দেশ ও জাতির মঙ্গল চায় না।

বিএনপি-জামায়াতের নেতাদের উদ্দেশ্যে বক্তারা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংবিধান অনুযায়ি আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনারা যতই ষড়যন্ত্র করুন না কেন, তাতে কোন লাভ হবে না। আমরা সংবিধান অনুযায়ি নির্বাচনে অংশগ্রহন করবো, নির্বাচনের মাধ্যমে জনগণের ম্যান্ডেট নিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করে দেশের চলমান গণতন্ত্র ও উন্নয়ন অব্যাহত রাখার অঙ্গিকার ব্যক্ত করছি।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com