রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

রাজারহাটের ফল ব্যবসায়ী-পিকআপ ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু 

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ২২১ জন দেখেছেন

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ফল ব্যবসায়ি শাহিন আলম ও রফিকুল ইসলামের। ফল নিয়ে বাড়ি ফেরা হলো না। পথিমধ্যে পিকঅ্যাপ ভ্যানের সংঘর্ষে লাশ হয়ে ফিরলেন তারা।

 

পত্নীতলা থানা পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে রাজারহাট সদর বাজারের ফল ব্যবসায়ি শাহিন আলমসহ কয়েকজন পাইকারী ফল কেনার জন্য রাজশাহী যান। ফল কিনে রাতে তারা পিকঅ্যাপ ভ্যানে রওয়ানা করেন রাজারহাটের উদ্দেশ্যে। পথিপথ্যে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ২ঃ০০ঘটিকায় নওগা জেলার পত্নীতলা থানার পানাশি ব্রিজের সন্নিকটে পিকঅ্যাপ ভ্যানটির যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এ সময় চালক পিকঅ্যাপ ভ্যানটি রাস্তার পার্শ্বে দাড় করিয়ে মেরামত কাজ শুরু করেন। সামনে দাড়িয়ে ছিলেন ফল ব্যবসায়ী শাহিন আলম (৩৮) ও রফিকুল ইসলাম (৩৫)। আকস্মিক সামন দিক থেকে অপর একটি দ্রুতগামী পিকঅ্যাপ ভ্যান তাদেরকে ধাক্কা দিলে তারা ঘটনাস্থলেই প্রাণ হারান এবং পিকঅ্যাপ দু’টি দুমরে মুছরে যায়। বুধবার সকালে শাহিন আলমের মৃত্যুর খবর এলাকায় জানাজানি হলে শোকের ছায়া নেমে আসে।

 

মৃত শাহিন আলম রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের রতিরাম কমলওঁঝা গ্রামের জরিপ উদ্দিনের পুত্র। তিনি দীর্ঘদিন ধরে রাজারহাট সদর বাজারে ফলের ব্যবসা করে আসছিলেন। অপর ব্যক্তি রফিকুল ইসলাম কুড়িগ্রাম ত্রিমোহনীর ফল ব্যবসায়ী ছিলেন। তিনি কুড়িগ্রাম জেলা সদরের কাঁঠালবাড়ি ইউনিয়নের জোতগোবর্ধ্বন গ্রামের রহিমুদ্দিনের পুত্র বলে জানা গেছে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে পত্নীতলা থানার ওসি (তদন্ত) অর্পন কুমার দাস জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পিকঅ্যাপ ভ্যান দু’টি আটক করা হলেও চালকরা পলাতক রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com