মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

রাজশাহী মহানগরীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো কমিউনিটি পুলিশিং ডে ২০২২

মোস্তফা প্রামানিক, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ২১২ জন দেখেছেন

আজ শনিবার ২৯ অক্টোবর ২০২২ সকাল ৯.৩০ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম এর উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উদ্‌যাপন উপলক্ষে রাজশাহীর আলুপট্টি থেকে বর্ণাঢ্য র‍্যালি ও রাজশাহী কলেজ প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠান, বিশেষ চাহিদা সম্পন্ন শিশু, নারী, যুবক এবং বৃদ্ধদের মাঝে হুইলচেয়ার বিতরণ ও রাজশাহী কলেজ অডিটোরিয়ামে আলোচনা সভার অয়োজন করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক মহোদয়ের সভাপতিত্বের উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মো: আব্দুল খালেক, আহ্বায়ক, রাজশাহী মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি।

দিনটি উপলক্ষ্যে সকাল সাড়ে ৯ টায় আলুপট্টির মোড় হতে একটি বর্ণাঢ্য র‍্যালী শুরু হয়ে রাজশাহী সরকারী কলেজ প্রাঙ্গণে এসে শেষ হয়। সেখানে প্রধান অতিথি, সভাপতি-সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ রংবেরঙের বেলুন-ফেস্টুন ও কবুতর উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ এর উদ্বোধন করেন । উদ্বোধন শেষে আরএমপি’র পক্ষ থেকে ১০ জন বিশেষ চাহিদা সম্পন্ন শিশু, নারী, যুবক এবং বৃদ্ধদের মাঝে হুইল চেয়ার উপহার প্রদান করা হয়।

পরবর্তীতে সকাল ১০.৩০ টায় রাজশাহী কলেজ অডিটরিয়ামে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং কমিউনিটি পুলিশিংয়ের কার্যক্রমকে আরো তরান্বিত ও উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধির লক্ষ্যে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার ও সদস্যদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার, সাবেক প্রতিমন্ত্রী, রাজশাহী, জনাব লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার, অধিনায়ক, র্যা পিড এ্যাকশন ব্যাটালিয়ন-৫, রাজশাহী, প্রফেসর মোহাঃ আব্দুল খালেক, অধ্যক্ষ, রাজশাহী কলেজ, রাজশাহী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, চেয়ারম্যান, জেলা পরিষদ, রাজশাহী জেলা ও সহ-সভাপতি, রাজশাহী মহানগর আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সভাপতি (ভারপ্রাপ্ত) রাজশাহী মহানগর আওয়ামীলীগ, রাজশাহী, জনাব মোঃ ডাবলু সরকার, সাধারণ সম্পাদক, রাজশাহী মহানগর আওয়ামীলীগ, জনাব তানভির ইশতিয়াক, সাধারণ সম্মাদক, স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং, রাজশাহী, জনাব তপন কুমার সেন, ট্রাষ্টি, হিন্দু কল্যাণ ট্রাষ্ট, বৃহত্তর রাজশাহী, আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, কমিউনিটি পুলিশিংয়ের সদস্যবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যেমে শেয়ার করুন

এই ক্যাটাগরির অরো খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com